চাঁদা না দেয়ায় হাত-পা বেঁধে কুপিয়ে জখম চাঁদা না দেয়ায় হাত-পা বেঁধে কুপিয়ে জখম - ajkerparibartan.com
চাঁদা না দেয়ায় হাত-পা বেঁধে কুপিয়ে জখম

3:30 pm , September 5, 2022

আমতলী প্রতিবেদক ॥ আমতলীতে ইচ্ছার বিরুদ্ধে পুলিশের মামলা নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুরে আমতলী সাংবাদিক ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন কবিরাজ পাড়া গ্রামের মো. হারুন অর রশিদ মোল্লা।
লিখিত বক্তব্যে তিনি বলেন, একই এলাকার অলমগীর, জাহাঙ্গীর, শাহআলম, ইব্রাহিম হারুন মোল্লার ভাই ফারুক মোল্লার কাছে দুই লক্ষ টাকা চাঁদা চায়। চাদার টাকা না দেয়ার কথা বললে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে হুমকি প্রদান দেয়। গত ৩১ আগষ্ট রাত অনুমান ৮ টার সময় কবিরাজ পাড়া বাজারে ফারুক মোল্লা ধান রোপন শ্রমিক ও জমি চাষের মেশিনের টাকা দেওয়ার জন্য ৪৫ হাজার টাকা নিয়া ডাক্তার হুমায়ুন কবিরের ফার্মেসীর সামনে পৌছিলে দেশীয় অস্ত্র দ্বারা ভয়ভীতি দেখাইয়া মারধর করে পকেটে থাকা ৪৫ হাজার – টাকা জোর করে নিয়ে যায় । এ খবর শুনে হারুন মোল্লা ঘটনা স্থলে গেলে তাকে সন্ত্র হাত পা বেধে ফেলে। তখন হারুন মোল্লা ও ফারুক মোল্লার ডাক চিৎকারে কবিরাজ পাড়া বাজারের ব্যাবসায়ী দোকানদার স্থানীয় ইউপি সদস্য সন্ত্রাসীদের বাধা দেয়।
স্থানীয় গ্রামবাসী সন্ত্রাসীদের প্রতিরোধ করে ঘেরাও করে রেখে থানায় খবর দিলে এস আই সিদ্দিক এর নেতৃত্বে এস আই মাহাবুব এস আই পলাশ, এস আই এনায়েত ও মোবারোকসহ দুই জন কনেস্টবল বাজারে আসেন । একটি দোকানের পাশে দাড়িয়ে থাকা সন্ত্রাসী আলমগীরের স্ত্রীর সাথে সাথে দেখা করে নগদ ২০ হাজার টাকা নেয় । ঘটনার বিষয় না জেনে হারুন মোল্লাকে উদ্ধার তাদেরকে পিঠানো শুরু করে এবং মহিলার মেম্বার কে অকথ্য ভাষায় গালি দেয়। মেম্বার এর স্বামী মাসুদ রানা স্থানীয় অপু , সিয়াম, নারগিছ ওলি , টুকু, শিউলি, রাজিব, আলী, হালিমা , হারুন খাকে পিটিয়ে আহত করে । এ সময় ফারুক মোল্লাকে এস আইসিদ্দিক ও কনস্টেবল মোবারোক পিঠায় ও লাথি মারে এবং জনসাধারনের হাতে আটক সন্ত্রাসী ইব্রাহীমের সাথে থানায় নিয়া জোর পূর্বক স্বাক্ষর নিয়া মিথ্যা অবান্তর কথা লিখিয়া মামলা রুজু করেন। এ ঘটনায় হারুন মোল্লা ন্যায় বিচার পাওয়ার জন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। এ ব্যাপারে তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী শাখায়াত হোসেন তপু মুঠোফোনে বলেন. বিষয়টি সম্পর্কে খোজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT