বরগুনায় চাঞ্চল্যকর হৃদয় হত্যা মামলায় ১৬ আসামীর বিভিন্ন মেয়াদে আটকাদেশ ও ৩জনকে বেকসুর খালাস বরগুনায় চাঞ্চল্যকর হৃদয় হত্যা মামলায় ১৬ আসামীর বিভিন্ন মেয়াদে আটকাদেশ ও ৩জনকে বেকসুর খালাস - ajkerparibartan.com
বরগুনায় চাঞ্চল্যকর হৃদয় হত্যা মামলায় ১৬ আসামীর বিভিন্ন মেয়াদে আটকাদেশ ও ৩জনকে বেকসুর খালাস

3:54 pm , September 26, 2023

বরগুনা প্রতিবেদক ॥ বরগুনায় হৃদয় হত্যা মামলায় ১৬ আসামীকে কারাদ- ও তিনজনকে খালাস দিয়েছে আদালত। মঙ্গলবার বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান খান রায় ঘোষনা করেন। ঘোষিত রায়ে ১২ জনকে ১০ বছর এবং ৪ জনকে ৭ বছর করে কারাদ- দেয়া হয়েছে।
১০ বছর করে দ-িতরা হলো-ইউনুছ কাজী, মোঃ রানা আকন, মোঃ ইমন হাওলাদার, মোঃ জুয়েল কাজী, মো. নয়ন হাওলাদার, মো. সজীব, মোঃ রাইয়ান বিন অন্তর, মোঃ সিফাত ইসলাম, মোঃ নাজমুল সিকদার, মোশারফ হোসেন, সাইফুল মৃধা ও মো. রাব্বি।
৭ বছর, তারা হলেন মো. সাগর গাজী, মো. সাইফুল কাজী, মোঃ সোহাগ কাজী, মো. ফাইজুল ইসলামকে। তারা হলো-শফিকুল ইসলাম, নাঈম কাজী ও রবিউল ইসলাম। বরগুনা জেলা শিশু আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) মোস্তাফিজুর রহমান বাবুল, ২০২০ সালের ২৫ মে ঈদুল ফিতরের দিনে ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে বুড়িশ্বর নদীর পাড়ে সুজন ওরফে হৃদয়কে পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে ২৬ মে বরিশাল শেরেই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় হৃদয়ের মা ফিরোজা বেগম বাদী হয়ে ১৯ জন শিশু কিশোরসহ মোট ২৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় ১৯ জন অপ্রাপ্ত বয়স্ক (শিশু কিশোর) আসামির রায় ঘোষণা করা হয়েছে। হৃদয় হত্যা মামলার বাদী হৃদয়ের মা ফিরোজা বেগম বলেন, এ রায়ে আমি সন্তুষ্টি প্রকাশ করছি, বাকিদের প্রাপ্তবয়স্ক আসামিদের সঠিক বিচার হলে এভাবে আর কোনো মায়ের বুক খালি হবে না। আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট হুমায়ুন কবীর বলেন, এ রায়ে আমাদের ওপর অবিচার করা হয়েছে, আমরা এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT