বরগুনায় দাদনের টাকার জন্য বিকালে মারধর ॥ সকালে লাশ উদ্ধার বরগুনায় দাদনের টাকার জন্য বিকালে মারধর ॥ সকালে লাশ উদ্ধার - ajkerparibartan.com
বরগুনায় দাদনের টাকার জন্য বিকালে মারধর ॥ সকালে লাশ উদ্ধার

3:26 pm , July 24, 2021

এম সাইফুল ইসলাম, বরগুনা ॥ তালতলী উপজেলায় ছেলের দাদনের পাওনা ১০ হাজার টাকা পরিশোধ করতে না পারায় বাবা ও ছেলেকে মারধর করা হয়েছে। এতে বাবা জাহাঙ্গীর হাওলাদার (৫৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকাল ৯ টার দিকে জাহাঙ্গীর হাওলাদারের বাড়ির টয়লেটের সামনে থেকে তার লাশ উদ্ধার করে এবং দাদন ব্যবসায়ী জহিরুলকে আটক করেছে পুলিশ। জাহাঙ্গীর হাওলাদার (৫৫) উপজেলার তেতুলবাড়িয়া এলাকার মৃত আমজেদ হাওলাদারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০১৮ সালের দিকে দাদন ব্যবসায়ী জহিরুলের কাছ থেকে জাহাঙ্গীর হাওলাদারের ছেলে আলিম মিয়া ৯০ হাজার টাকা দাদন নেয়। সেই দাদনের টাকাসহ প্রায় দেড় লাখ টাকা দিয়ে জাল ও নৌকা ক্রয় করে নদীতে মাছ শিকার করতে যায়। নদীতে মাছ না থাকায় দাদনের টাকা পরিশোধ করতে না পারলে জহিরুল বিভিন্ন সময় তাদের মানসিকভাবে চাপ প্রয়োগ করেন। এক পর্যায়ে জাল ও নৌকা লোকসান দিয়ে দাদন ব্যবসায়ী জহিরুলের কাছেই ৭০ হাজার টাকায় বিক্রি করে দেয়। বাকি ২০ হাজার টাকা পরিশোধের জন্য সময় নিয়ে জাহাঙ্গীর ও ছেলে আলিম এক মাস পর ১০ হাজার টাকা পরিশোধ করেন। বাকি ১০ হাজার টাকার জন্য এক মাস সময় চান। একমাস পেরিয়ে গেলেও টাকা পরিশোধ করতে না পারায় ২২ জুলাই দাদন ব্যাবসায়ী জহিরুলের সাথে জাহাঙ্গীর ও ছেলে আলিমের বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে জহিরুল ও লোকজন বাপ-বেটাকে ১০ হাজার টাকার জন্য মারধর করে। শুক্রবার সকালে বাড়ির টয়লেটের সামনে থেকে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জহিরুলকে আটক করে। নিহতের স্ত্রী শেফালী বেগম বলেন, দাদনের টাকা পরিশোধ করার জন্য জহিরুল ও তার লোক জন ছেলে ও স্বামীকে মারধর করে। তিনি ও ছেলের বউ থামাতে গেলে তাদেরকও মারধর করে। রাতে স্বামীকে বিছানায় না দেখে খোজ করেন। ভোর রাতে টয়লেটের সামনে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া নিচে শোয়ানে অবস্থায় আমার স্বামীর লাশ দেখতে পাই। স্বামীকে জহিরুল ও তার সন্ত্রাসী বাহিনী হত্যা করে ফেলে রেখে গেছে। এই হত্যার বিচার চাই।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকা-। হত্যা মামলা নিয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জহিরুল ইসলামকে আটক করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT