লকডাউনে আমতলীতে সব স্বাভাবিক ॥ মিলছে সাপ্তাহিক হাট লকডাউনে আমতলীতে সব স্বাভাবিক ॥ মিলছে সাপ্তাহিক হাট - ajkerparibartan.com
লকডাউনে আমতলীতে সব স্বাভাবিক ॥ মিলছে সাপ্তাহিক হাট

2:44 pm , April 7, 2021

আমতলী প্রতিবেদক ॥ লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে আমতলীতে আজ বুধবার সাপ্তাহিক হাট বসেছে। রাস্তায় পর্যন্ত বসেছে দোকান পাট। সামাজিক দূরত্ব মানার কোন বালাই নেই। মাস্কের ব্যবহারের ও বালাই নাই । সবচেয়ে বেশি ভিড় কাঁচা বাজারেও ফুটপাতে সরকারের করোনা প্রতিরোধের নির্দেশনা পালনে উপজেলা প্রশাসন উদ্যোগ তেমন দেখা যায়নি। আমতলীতে বর্তমানে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দম্পতিসহ ১০ জন করোনা শণাক্ত রয়েছে। তারপরও মানুষ নিজের মতো চলাচল করছেন। শহরের সকল দোকান পাট ব্যবসা বানিজ্য বিতান খোলা রয়েছে ফলে করোনার সংক্রমন বৃদ্ধির শঙ্কা রয়েছে।
আমতলী ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা: মোনায়েম সাদ মুঠোফোনে লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে মানুষ চলাচল করার কথা স্বীকার করে বলেন, এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার মহোদ্বয়ের সাথে আলোচনা করে জরুরী ভিত্তিত্বে ব্যবস্থা নেয়া হবে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মো. আসাদুজ্জামান মুঠোফোনে বলেন, সরকারের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT