নতুন শিক্ষা কারিকুলাম পরিবর্তনের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি পেশ নতুন শিক্ষা কারিকুলাম পরিবর্তনের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি পেশ - ajkerparibartan.com
নতুন শিক্ষা কারিকুলাম পরিবর্তনের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি পেশ

4:17 pm , December 26, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ নতুন শিক্ষা কারিকুলাম পরিবর্তন এবং নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে এ সমাবেশ হয়।
সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সিনিয়র সহ-সভাপতি মাওলানা সৈয়দ নাছির আহমেদ কাওছার, সহ-সভাপতি মাওলানা মুহাম্মাদ লুৎফর রহমান, সেক্রেটারী মাওলানা মুহাম্মাদ জাকারিয়া হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আজিজুল হক,ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আরিফুর রহমান, ইসলামী আইনজীবী পরিষদ বরিশাল মহানগর সভাপতি এ্যাডভোকেট শেখ আব্দুল্লাহ নাসির, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মুহাম্মাদ আবু হানিফ,ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ রেজাউল করীম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম সহ নগর,থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।
পরে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে রাষ্ট্রপ্রধান বরাবর স্মারকলিপি পেশ করেন নেতাকর্মীরা।
এসময় মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি কাওসার আহমেদের সভাপতিত্বে বক্তারা বলেন, নতুন শিক্ষা কার্যক্রম দেশ ও জাতিসত্ত্বা বিরোধী। তাই দেশের নতুন প্রজন্মের স্বার্থে এই শিক্ষা পদ্ধতি অবিলম্বে বাতিল করতে হবে। এসময় ৭ জানুয়ারীর নির্বাচনকে একতরফা ও পাতানো দাবি করে তা বাতিলের দাবি জানান নেতাকর্মীরা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT