জনতার মুখোমুখি হলেন চেয়ারম্যান প্রার্থীরা জনতার মুখোমুখি হলেন চেয়ারম্যান প্রার্থীরা - ajkerparibartan.com
জনতার মুখোমুখি হলেন চেয়ারম্যান প্রার্থীরা

4:30 pm , May 17, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরগুনার বেতাগীতে প্রথমবারের মত আয়োজন করা হলো জনতার মুখোমুখি অনুষ্ঠান। যেখানে কোনো নির্বাচনি বক্তব্য নয় শুধুমাত্র সাধারণ ভোটারদের প্রশ্নের জবাব দেন প্রার্থীরা। এমন ব্যতিক্রম আয়োজন করে পুরো উপজেলায় তাক লাগিয়ে দিয়েছেন স্থানীয় নবীন-প্রবীন সাংবাদিকদের সংগঠন বেতাগী সচেতন নাগরিক।
বৃহস্পতিবার বিকাল ৪ টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় এই অনুষ্ঠান। বেতাগী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এতে স্বাগত বক্তব্য রাখেন।
প্রথমে সাধারণ ভোটারদের প্রশ্নের জবাব দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী আমিরুল ইসলাম পিন্টু, মাহমুদুল হাসান মহসিন, নিপু রাণী দাস,পারুল আক্তার ও মাহমুদা খানম।
চেয়ারম্যান পদ প্রার্থীদের অংশগ্রহণ শুরু হলে উপজেলার পৌর শহরে অবস্থিত বঙ্গবন্ধু পৌর অডিটোরিয়াম পূর্ণ হয়ে যায় সাধারণ মানুষের পদচারণে। এতে অংশ নেন সাবেক ইউপি চেয়ারম্যান খ ম ফাহরিয়া সংগ্রাম আমিনুল, আমিনুল ইসলাম খান শিপন।
দীর্ঘ সময় ধরে চলে সাধারণ ভোটারদের প্রশ্ন উত্তর পর্ব? পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন সচেতন নাগরিকের সমম্বয়ক অলি আহমেদ ও হোসাইন সিপাহী।
অনুষ্ঠানে সাধারণ ভোটারদের নাগরিক অধিকার  বাস্তবায়নে অঙ্গিকার করেন প্রার্থীরা।
অনুষ্ঠানের উপদেষ্টা ছিলেন বেতাগী উপজেলার প্রবীণ সাংবাদিকরা। এরা হলেন : সাংবাদিক সালাম সিদ্দিকী, মিজানুর রহমান মজনু,সাইদুল ইসলাম মন্টু, শামিম সিকদার ও স্বপন কুমার ঢালী।  অনুষ্ঠান পরিচালনা করেন সজল মাহমুদ, আসাদ স্বপন, রিজওয়ান ও শিমুল মার্স।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT