আমাকে ভোট দিন, আমি আপনাদের সেবক হবো -জাহিদ ফারুক আমাকে ভোট দিন, আমি আপনাদের সেবক হবো -জাহিদ ফারুক - ajkerparibartan.com
আমাকে ভোট দিন, আমি আপনাদের সেবক হবো -জাহিদ ফারুক

4:05 pm , December 26, 2023

বিশেষ প্রতিবেদক ॥ আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি জাহিদ ফারুক বলেছেন, আপনারা যেভাবে খোকন সেরনিয়াবাতকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, একইভাবে ৭ জানুয়ারি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমি আপনাদের সেবক হবো। আমি ও খোকন সেরনিয়াবাত মিলে এই বরিশালকে সুন্দর নগরী বানাবো।যা দেখে আপনারা গর্বিত হবেন। ২৬ ডিসেম্বর মঙ্গলবার বরিশাল সিটি করপোরেশন এলাকাধীন ঈদগাহ ময়দানে আয়োজিত জনসভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ বরিশাল ৫ (সদর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কর্ণেল অবঃ জাহিদ ফারুক শামীম এমপি আরো বলেন, এই বরিশালে গ্যাস আসবে, লামচরীতে ২০০ একর জমি অধিগ্রহণ করা হয়েছে। সেখানে ইপিজেড হলে শিল্পকারখানা তৈরি হবে। যুব সমাজের কাজের ব্যবস্থা হবে।
জাহিদ ফারুক আরো বলেন, অল্পশিক্ষিত যুবক-যুবতীদের জন্য আমি এখানে গার্মেন্টস শিল্প স্থাপন করবো। তবে আপনাদের সন্তানদের পড়াশুনা করান, তাদের শিক্ষিত করে গড়ে তুলুন। তাহলে চাকুরী পেতে সুবিধা হবে।
এসময় জাহিদ ফারুক বরিশালের সাবেক মেয়রের অসহযোগিতার কথা তুলে ধরে বলেন, তার অসহযোগিতার কারনে বরিশালে কোনো উন্নয়ন করতে পারি নাই। আপনারা খোকন সেরনিয়াবাত কে নির্বাচিত করা মাত্রই প্রধানমন্ত্রী বরিশালে ৮০০ কোটি টাকা উন্নয়ন বরাদ্দ দিয়েছেন।
জাহিদ ফারুক বলেন, আগামী ২৯ ডিসেম্বর প্রধানমন্ত্রী বরিশালে আসবেন। আপনারা যদি সেখানে উপস্থিত থাকেন তাহলে আমি বরিশালের জন্য আরো বেশি বরাদ্দ তার কাছে চাইতে পারবো। প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেছেন, আমি সেজন্য তার প্রতি কৃতজ্ঞ।
বরিশাল সিটি করপোরেশনের ৯ ও ১০ নং ওয়ার্ডের জাহিদ ফারুক নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে এই জনসভায় সভাপতিত্ব করেন ১০ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন।
এতে আরো উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি কেবিএস আহমেদুল কবীর, এ্যাড. আনিচ উদ্দিন শহীদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আফজালুল করিম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বলরাম পোদ্দার, আওয়ামী লীগ নেতা এ্যাড. গোলাম মাসউদ বাবলু, কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, কহিনুর বেগম সহ আরো অনেকে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT