বড় দিনের প্রার্থনায় শান্তি কামনা বড় দিনের প্রার্থনায় শান্তি কামনা - ajkerparibartan.com
বড় দিনের প্রার্থনায় শান্তি কামনা

3:46 pm , December 25, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ প্রভু যীশুর কাছে পৃথিবীতে শান্তি ফিরে আসার প্রার্থনা জানিয়ে খ্রীষ্ট ধর্মাবলম্বীরা বড়দিন উদযাপন করেছে। সোমবার সকালে নগরীর সাধু পিতর ক্যাথিড্রাল ধর্মপল্লী, অক্সফোর্ড মিশন চার্চ, সেন্ট পিটার্স চার্চ ও ব্যাপটিষ্ট মিশন চার্চে প্রার্থনা করা হয়। প্রার্থনায় নগরীর বিভিন্ন এলাকা থেকে আগত ভক্তরা অংশগ্রহণ করেন। তারা শুভ বড়দিনে সকল হিংসা ভুলে সকলে একসাথে সুখে শান্তিতে থাকার জন্য প্রভুর কাছে প্রার্থনা করেন। সকাল ৮টায় নগরীর সদর রোডে সাধু পিতর ক্যাথিড্রাল ধর্মপল্লীতে প্রার্থনা অনুষ্ঠিত হয়। এখানে ফাদার লাজারুস গোমেজ মঙ্গল সমাচার পাঠ করেন। প্যারিস হল ঘরে এই খ্রীষ্টযোগের পর খ্রীষ্টান ধর্মাবলম্বীরা একে অপরের প্রতি কোলাকুলি করে বড় দিনের শুভেচ্ছা জানায়।
খ্রীষ্ট ধর্মাবলম্বীরা বলেন, কোন ধর্মেই যুদ্ধ বা হিংসা সমর্থন করেনা। আমরাও চাইবো ইউক্রেন আর ইসরায়েলসহ পৃথিবীর যেখানে যুদ্ধ আর অশান্তি বিরাজ করছে তা দূর হোক। পৃথিবীতে শান্তি আসুক বড়দিনে প্রভুর কাছে এই কামনা করছি।
শুভ বড় দিন উপলক্ষে খ্রিষ্টান পল্লীর প্রতিটি বাড়িতে বাড়িতে ক্রিসমাস ট্রি, রং-বেরংয়ের কারুকার্য আল্পনা, রঙ্গিন কাগজের বাহারী ফুলের আঙ্গিনা সাজানো, আর রঙ্গিন বাতিতে সাজানো হয়েছে আবাসগৃহ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT