নৌকার কর্মীদের বিরুদ্ধে সালাহউদ্দিন রিপনের অপপ্রচারের অভিযোগ নৌকার কর্মীদের বিরুদ্ধে সালাহউদ্দিন রিপনের অপপ্রচারের অভিযোগ - ajkerparibartan.com
নৌকার কর্মীদের বিরুদ্ধে সালাহউদ্দিন রিপনের অপপ্রচারের অভিযোগ

3:43 pm , December 25, 2023

আচরণ বিধি লঙ্ঘন করে শাড়ী বিতরণ করছে ট্রাক প্রতীকের প্রার্থী
নিজস্ব প্রতিবেদক ॥ সদর উপজেলার ঝড়ঝড়িয়াতলা এলাকায় হামলার বিষয়টি নিজেদের মধ্যে ব্যক্তিগত শত্রুতার জেরে হয়েছে বলে জানিয়েছে ট্রাক প্রতীকের সমর্থক দুলাল সরদার। গত শনিবার বিকেলে ঝড়ঝড়িয়াতলা বাজারে তাকে মারধর করা হয়েছে বলে অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপন। সাংবাদিকদের সামনে তিনি অভিযোগ করেছিলেন নৌকার কর্মী শাকিল হোসেন ট্রাক প্রতীকের কর্মী দুলাল সরদারকে মারধর করা হয়েছে। সোমবার ঝড়ঝড়িয়ার তলা বাজারে দুলাল সরদারের কাছে নৌকার কর্মীরা বিষয়টি সম্পর্কে জানতে চায়। তখন দুলাল সরদার বলেন, মামা-ভাগ্নের মধ্যে একটি ঘটনা ঘটেছে। এটা রাজনৈতিক নয়। ব্যক্তিগত শত্রুতা নিয়ে ঘটেছে। তিনি এ সময় অকপটে স্বীকার করেন ভাগ্নের একটি গাড়ি ভাংচুর করার ঘটনায় তাকে মারধর করা হয়েছে। স্বতন্ত্র প্রার্থীর অপপ্রচারের বিষয়টি নিয়ে রিটানিং কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন নৌকা প্রতীকের নির্বাচনী সমন্বয়কারী এ্যাড. লস্কর নুরুল হক। তিনি বলেন, নৌকার প্রার্থীর মিথ্যা অভিযোগ লিখিতভাবে রিটানিং কর্মকর্তার কাছে জানানো হবে। সোমবার অভিযোগ নিয়ে রিটানিং কর্মকর্তার কাছে গিয়েছিলাম। তাকে না পাওয়ায় আজ (মঙ্গলবার) এ অভিযোগ দেয়া হবে।
এ্যাড. লস্কর নুরুল হক অভিযোগ করেন, অদৃশ্য শক্তির ইশারায় স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী অপপ্রচার করছে। এছাড়াও চরবাড়িয়া ইউনিয়নের মেম্বর চিহিৃত মাদক বিক্রেতা রাসেল নৌকার কর্মীদের প্রচারে বাঁধা দিচ্ছে। এমনকি জীবননাশেরও হুমকি দিচ্ছে। চরবাড়িয়া ইউনিয়নের আরো একটি ওয়ার্ডে নৌকার প্রার্থীকে বাঁধা দেয়া হয়েছে। পৃথক এ দুই ঘটনায় রিটানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ ইতিমধ্যে দেওয়া হয়েছে।
এ্যাড. লস্কর নুরুল হক আরো অভিযোগ করেন, ২৪ ডিসেম্বর রাতে ট্রাক প্রতীকের প্রার্থী সালাহউদ্দিন রিপন নগরীর কাশিপুর খ্রীষ্টান কলোনীতে বিভিন্ন বাসায় গিয়ে শাড়ি-লুঙ্গী দিয়ে এসেছে। খ্রীষ্টান সম্প্রদায়ের লোকজন নিজেরা অভিযোগ দিতে চায়নি। তবে তারা বিষয়টি নিয়ে রিটানিং কর্মকর্তা ডাকলে স্বাক্ষ্য দেবে। এ বিষয়টি নিয়েও অভিযোগ দেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT