পুস্পবৃষ্টির মাধ্যমে জাহাঙ্গীর কবির নানককে বরণ করে নিলেন সাধারণ জনতা পুস্পবৃষ্টির মাধ্যমে জাহাঙ্গীর কবির নানককে বরণ করে নিলেন সাধারণ জনতা - ajkerparibartan.com
পুস্পবৃষ্টির মাধ্যমে জাহাঙ্গীর কবির নানককে বরণ করে নিলেন সাধারণ জনতা

3:42 pm , December 25, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাঁধা দেওয়ার বিষয়ে দলের সংযত হবার আহ্বান জানিয়েছেন ঢাকা ১৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের সভাপতিম-লীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক। প্রয়োজনে দলীয়ভাবেও তাদের ব্যবস্থা কঠোর গ্রহণের হুঁশিয়ারিও দিয়েছেন আওয়ামী লীগের নীতি নির্ধারনী ফোরামের এই নেতা। গণসংযোগে সাধারণ জনতা পুস্পবৃষ্টির মাধ্যমে নৌকার এ প্রার্থীকে বরণ করে নেয়। সোমবার ঢাকা- ১৩ আসনের মোহাম্মদপুর এলাকার সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গণসংযোগে নেমে তিনি গণমাধ্যমে এমন কথা বলেন। আওয়ামী লীগ মনোনীত ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী এ সময় আরো বলেছেন, বিএনপি-অগ্নিসন্ত্রাস করে মানুষের সাংবিধানিক অধিকার নষ্ট করতে পারবেনা।
গণসংযোগে নেমে ভোটারদের সারা দেখে নিজ অনুভূতি প্রকাশ করে নানক বলেন, আমি ভোটারদের যে সারা পাচ্ছি তাতে আমি আতœহারা হয়ে গেছে। মানুষের যে আমার প্রতি এত ভালবাসা এত স্নেহ, মায়া ও মমতা, তা দেখে আমি ব্যাকুল হয়ে গিয়েছি। এ এলাকার মানুষের কাছে গত ৫ বছর পরে ফিরে এসে আমি যেন আমার মাতৃকূলে ফিরে এসেছি।
নানক সোমবার সকালে ২৯ নং ওয়ার্ড- এর সূচনা কমিউনিটি সেন্টার সামনে থেকে গণসংযোগ শুরু করেন। এ সময় নানকের বিপুল কর্মী ও সমর্থক ওই গণসংযোগে অংশ নেন। নৌকা নৌকা স্লোগান মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। একটি খোলা জিপে নানক জনসাধারণের উদ্দেশ্যে অভিবাদন জানান তিনি। পরে সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিং রোড হয় তাজমহল রোডে গণসংযোগ করেন তিনি। এ সময় উৎফুল্ল সাধারণ জনতা পুস্প বৃষ্টির মাধ্যমে নৌকার এ প্রার্থীকে বরণ করে নেয়। এর পর ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সালাম জানিয়ে নৌকায় ভোট চান আওয়ামী লীগের নীতি নির্ধারনী পর্য়ায়ের এই নেতা।
এ দিকে নানকের গণসংযোগে এলাকায় ব্যাপক আলোড়ণ সৃষ্টি হয়েছে। অনেক সাধারণ মানুষও ঘর থেকে বের হয়ে নৌকার এ প্রার্থীকে সালাম জানান। অনেকে ওই এলাকার গত বারের এ সংসদ সদস্যকে একবার দেখতে রাস্তায় নেমে আসেন। এ সময় সাধারণ ভোটারদের মধ্যে ভোট দেওয়ার আশাবাদ লক্ষ করা গেছে।
গণসংযোগ চলাকালে তাজমহল এলাকায় এক নারী ভোটার নৌকার পক্ষে নিজের বাড়ির দরজায় এসে দাড়ান। এ সময় তিনি বলেন, নানক ভাই এই এলাকার জন্য অনেক কিছু করছেন। আমরা অবশ্যই তাকে ভোট দিতে হলেও ভোট েেক্ন্দ্র যাব।
গণসংযোগ অপশন নিয়েছে মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ , আওয়ামীলীগ সহ অন্যান্য সংগঠনের নেতা কর্মী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT