উৎপাদনমুখী তিলোত্তমা শহর গড়ার অঙ্গীকার উৎপাদনমুখী তিলোত্তমা শহর গড়ার অঙ্গীকার - ajkerparibartan.com
উৎপাদনমুখী তিলোত্তমা শহর গড়ার অঙ্গীকার

4:13 pm , May 15, 2023

মনোনয়নপত্র জমা দিলেন জাপার মেয়র প্রার্থী তাপস
নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস। সোমবার বেলা সাড়ে ১২টায় তিনি রির্টানিং কর্মকতা মো. হুমায়ুন কবিরের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় তার সাথে ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগরের আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, যুগ্ম আহবায়ক কামরুল জামান চৌধুরী, কামাল তালুকদার, মোঃ মোরশেদ ফোরকান প্রমুখ। মনোনয়নপত্র জমা শেষে প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, নগরবাসী নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবে, সুষ্ঠু এবং নিরপেক্ষ ভোট হবে। সুতারাং সেখানে জনগনের অংশগ্রহন খুব জরুরী। জনগন না গেলে আমরা সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন আমরা উপহার দিতে পারবো না। যেহেতু জনগনের ভেতরে একটি বিভ্রান্ত ও হতাশা রয়েছে যে ভোট আদৌ নিরপেক্ষ হবে কি হবে না, সুতারাং সরকারের কাছে আমার অনুরোধ বরিশাল সিটি করপোরেশনসহ সকল সিটি করপোরেশনের ভোট যেন সুষ্ঠু নিরপেক্ষ ও অবাধ হয়।
এসময় তিনি ভোটগ্রহন ব্যালটের মাধ্যমে করার পুনরায় দাবি জানিয়ে তিনি বলেন, ইভিএম-এ তারা আশ্বস্ত করেছেন। কমিশন তাদের কথা বলে যাবেন। কিন্তু জনগন এখনও ইভিএম এর ওপর আস্থা আনতে পারেননি। কাজেই সেই আস্থা আনার ব্যবস্থা করতে হবে। যেহেতু এখন জনগনের সেই আস্থা এখনও অর্জন করতে পারেনি, তাই ইভিএম বাদ দিয়ে ব্যালটে ভোট গ্রহন উত্তম বলে আমরা মনে করি।
রিটার্নিং কর্মকর্তাকে প্রত্যাহারের বিষয়ে তিনি বলেন, আমরা জানি উনি বিশেষ প্রার্থীর খুবই আপনজন এবং আত্মীয়। একজন আত্মীয় থাকলে সেখানে নিরপেক্ষতার প্রশ্ন আসতেই পারে। সুতরাং এত মানুষ এত কর্মকর্তা সারা বাংলাদেশে আছে, সরকারের উচিত হবে নিরপেক্ষতা বজায় রেখে জনগনকে আশ্বস্ত করার জন্য তাকে প্রত্যাহার করে অন্য এলাকায় দেয়া। এখানে একজন আনেন তাতে কোন ব্যতয় হবে বলে মনে করি না। আমি নির্বাচিত হতে পারলে বরিশাল শহরকে একটি উৎপাদনমুখী তিলোত্তমা শহর হিসেবে আমি গড়তে চাই। বরিশাল শহরকে জলাবদ্ধতা থেকে মুক্ত করতে খালগুলো সংস্কার করার পাশাপাশি বর্ধিত এলাকায় উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়ে শহরের? উন্নয়ন কাজ শুরু করবো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT