লালমোহনে কৃষি যন্ত্রপাতি বিতরণ তালিকা দিকে অস্বীকৃতি কর্মকর্তারা লালমোহনে কৃষি যন্ত্রপাতি বিতরণ তালিকা দিকে অস্বীকৃতি কর্মকর্তারা - ajkerparibartan.com
লালমোহনে কৃষি যন্ত্রপাতি বিতরণ তালিকা দিকে অস্বীকৃতি কর্মকর্তারা

4:13 pm , May 3, 2023

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে উপজেলা কৃষি অফিসের আয়োজনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হলেও কারা এ সুবিধা পেয়েছে তার তালিকা দিতে নারাজ উপজেলা কৃষি অফিসার মো. আবু হাসনাইন। বুধবার উপজেলা অডিটোরিয়ামে কৃষি অফিসের আয়োজনে কৃষি যন্ত্রপাতি ও হারভেস্টার মেশিন বিতরণ করা হয়। কারা এসব সুবিধা পেয়েছে তা জানতে বেলা ১টায় উপজেলা কৃষি অফিসে গিয়ে কৃষি অফিসারকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে সাংবাদিক পরিচয় দিয়ে সুবিধাভোগী কৃষকদের নাম জানতে চাইলে তিনি নাম দিতে অস্বীকৃতি জানিয়ে উল্টো প্রশ্ন করেন, ‘তাদের নাম কি আপনি জানতে পারেন?’ এ বিষয়ে প্রয়োজনে তথ্য অধিকার আইনে আবেদন করার কথা বললে তিনি আগামী রোববার আবেদন দিতে বলেন।
এদিকে কৃষি যন্ত্রপাতি বিতরণের ব্যানারেও উপজেলা চেয়ারম্যান একজন বীর মুক্তিযোদ্ধা হলেও তার নামের আগে বীর মুক্তিযোদ্ধা লেখা হয়নি। এমনকি লেখা হয়নি জাতীয় শ্লোগান ‘জয় বাংলা’। এনিয়ে উপজেলা চেয়ারম্যান স্টেজে গিয়ে তাদের ভৎসনা করলে পরে তালি দিয়ে ‘জয় বাংলা’ লাগানো হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT