ভোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়োগ পাচ্ছে ১২০ জন কর্মচারী ভোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়োগ পাচ্ছে ১২০ জন কর্মচারী - ajkerparibartan.com
ভোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়োগ পাচ্ছে ১২০ জন কর্মচারী

3:16 pm , November 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ ভোলা জেলায় সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়োগ পাচ্ছে ১২০ জন কর্মচারী। ভোলা জেলা সিভিল সার্জন কার্যালয় ও এই জেলার ৯ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউটসোর্সিং প্রক্রিয়ার মাধ্যমে এই জনবল নিয়োগ করা হবে। স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে ভোলা সিভিল সার্জন কে জনবল নিয়োগ প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।
স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ শাখা থেকে প্রদত্ত চিঠির সূত্রে জানা গেছে,জেলার সরকারী হাসপাতালগুলোতে রোগীদের সেবার মানোন্নয়ন এবং পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করণের জন্য আউটসোর্সিং প্রক্রিয়ায় সিভিল সার্জন কার্যালয় থেকে মন্ত্রনালয়ে ১৬ টি ক্যাটাগরিতে ১৭৪ জন জনবলের জন্য আবেদন বা চাহিদা পত্র প্রেরণ করা হয়। মন্ত্রনালয় সেই আবেদনের প্রেক্ষিতে ১২ টি ক্যাটাগরিতে ১২০ জন সেবা কর্মী নিয়োগের অনুমোদন প্রদান করে।
এদের মধ্যে পরিচ্ছন্নতা কর্মী,নিরাপত্তা কর্মী ও ওয়ার্ড বয় পদে ১৮ জন করে,ইলেক্ট্রিশিয়ান,প্লাম্বার,মালী,আয়া পদে ৯ জন করে,ইমারজেন্সি এ্যাটনডেন্ট,স্ট্রেচার বোয়াবার পদে ৭ জন করে, টিকেট ক্লার্ক ৬ জন,ল্যাব এ্যাটেনডেন্ট ও ওটি বয় পদে ৫ জন করে নিয়োগ প্রদান করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT