ভান্ডারিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগে মামলা ভান্ডারিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগে মামলা - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগে মামলা

3:14 pm , October 21, 2022

ভান্ডারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়া উপজেলার মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে (১৬) অপহরণ করে ৯ দিন আটকে রাখার অভিযোগে মামলা হয়েছে। ছাত্রীর বড় বোন ভান্ডারিয়া থানায় বৃহস্পতিবার রাতে মামলাটি দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর দুপুরে ভান্ডারিয়া পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষে বাড়ী উদ্দেশ্যে রওনা দেয় পরীক্ষার্থী। ভান্ডারিয়া ওভার ব্রীজ এলাকায় পৌঁছলে দক্ষিণ পূর্ব ভান্ডারিয়া মহল্লার মো. বশির মুন্সি (৩২), রতন হাওলাদার (৩১), উত্তম  হাওলাদারসহ (৩৮) কয়েকজন বখাটে তুলে নিয়ে যায়। পথচারীদের মাধ্যমে অপহরণের সংবাদ পেয়ে প্রতিবেশী রতন হাওলাদার ও উত্তম হাওলাদারের সাথে যোগাযোগ করেন। কিন্তু তারা বোনকে ফেরৎ দেয়ার আশ্বাস দিয়ে সময় ক্ষেপন করে। পরে ঘটনার ৯ দিন পর গত ১৯ অক্টোবর পরীক্ষার্থীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
ভান্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মেহেদি হাসান জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT