ভান্ডারিয়ায় যুব সংহতি নেতার মাছের ঘের থেকে অস্ত্র ও গুলি উদ্ধার ভান্ডারিয়ায় যুব সংহতি নেতার মাছের ঘের থেকে অস্ত্র ও গুলি উদ্ধার - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় যুব সংহতি নেতার মাছের ঘের থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

3:52 pm , November 29, 2023

ভান্ডারিয়া প্রতিনিধি ॥ পিরোজপুরের ভা-ারিয়া উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মামুন অর রশিদ সরদার এর মাছের ঘের থেকে একটি বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে ভা-ারিয়া থানা পুলিশ পৌর শহরের মধ্য ভা-ারিয়া মহল্লার সরদার পাড়ায় জেপি নেতার মাছের ঘেরের একটি গুদাম ঘর থেকে ব্যাগ ভর্তি এ অস্ত্র ও গুলি উদ্ধার করে।
গ্রেফতারকৃত মামুন অর রশীদ সরদার পৌর শহরের মধ্য ভা-ারিয়া মহল্লার সরদারপাড়ার জয়নাল সরদার এর ছেলে। সে ভা-ারিয়া উপজেলা জাতীয় পার্টির (জেপি) অঙ্গ সংগঠন জাতীয় যুব সংহতির উপজেলা শাখার সদস্য সচিব।
মঙ্গলবার দিনগত রাতে আওয়ামী লীগ ও জেপি নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে যুব সংহতি নেতা মামুন অর রশীদ সরদারসহ জেপির পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে অস্ত্র ও গুলি মজুদ রাখার কথা স্বীকার করেন।  স্বীকারোক্তির পর পুলিশ ওই যুব সংহতি নেতার মাছের ঘেরে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করে।এ ঘটনায় ভা-ারিয়া থানার উপ পরিদর্শক মো. জসিম উদ্দিন বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।
ভা-ারিয়া থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত মামুন অর রশীদ সরদার এর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকা-ে কয়েটি মামলা রয়েছে। পুরনো মামলায় তাকে গ্রেফতারের পর তার কাছে মজুদকৃত অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তাকে  বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT