মঠবাড়িয়ায় জাপা নেতার পা বিচ্ছিন্ন করলো দৃর্বৃত্তরা মঠবাড়িয়ায় জাপা নেতার পা বিচ্ছিন্ন করলো দৃর্বৃত্তরা - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় জাপা নেতার পা বিচ্ছিন্ন করলো দৃর্বৃত্তরা

3:13 pm , September 29, 2022

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥  মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (এরশাদ) সাধারণ সম্পাদক  শফিকুল ইসলামকে (৪৮) কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে তার নাড়িভূড়ি বের হয়ে যায়। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে একাধিক কোপের চিহ্ন রয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের মাঝেরপুলের ফরাজি বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। আহত শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়নের আইয়ুব আলী সিকদারের ছেলে।
স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে শফিকুল ইসলাম তুষখালী বন্দরের নিজ বাসা থেকে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে যাচ্ছিলেন। পথে মাঝেরপুলের ফরাজী বাড়ি নামক এলাকায় পৌঁছা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৬/৭ জনের একটি দুর্বৃত্তদল শফিককে বহনকারী মোটরসাইকেলটি মাহেন্দ্রা গাড়ি দিয়ে ধাক্কা দেয়। এসময় শফিকুলের মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে পড়ে যায়। পরে দুর্বৃত্তরা এলোপাথাড়ি কোপালে শফিকুলের বাম পায়ের গোড়ালি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাৎক্ষনিক আহত শফিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠানো হয়।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ আছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই নাছির হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযান চলছে। আশা করছি ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পারবো।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT