মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টা মামলায় বৃদ্ধ গ্রেপ্তার মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টা মামলায় বৃদ্ধ গ্রেপ্তার - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টা মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

3:51 pm , June 24, 2022

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়–য়া এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল ওহাব হাওলাদার (৬৮) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার শাখারীকাঠি গ্রামে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওহাব হাওলাদার ওই গ্রামের মৃত. লাল মিয়া হাওলাদারের ছেলে। ধর্ষণ চেষ্টার ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।
মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রীদের পোষা ছাগলগুলো প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে মাঠে বেঁধে রাখে। দুপুরে প্রচন্ড বৃষ্টি হলে শিশুটি মাঠ থেকে ছাগলগুলো বাড়ির দিকে তাড়িয়ে আনতে থাকে। আড়াইটার দিকে ছাগল গুলোসহ শিশুটি আব্দুল ওহাব হাওলাদারের দোকানের সামনে এলে শিশুটিকে সে ডাক দিয়ে কাছে নেন। এসময় কোমল পানীয় খেতে দিবে বলে শিশুটির হাত টেনে দোকানের মধ্যে নিয়ে যায়। বৃষ্টির কারনে দোকানের আশ-পাশে কেউ ছিলেন না এবং দোকানে পাশের দরজা ব্যতিত সামনের ঝাপ (সাটার) বন্ধ থাকে। এ সুযোগে শিশুটিকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় শিশুটি ধাক্কা মেরে কাঁদতে-কাঁদতে বাড়ি চলে যায়। পরে এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে আব্দুল ওহাব হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেন।
মঠবাড়িয়া থানার ওসি নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ওহাব হাওলাদার কে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT