মঠবাড়িয়ায় নিখোঁজ দুই ভাইয়ের সন্ধান ৫ দিনেও মিলেনি মঠবাড়িয়ায় নিখোঁজ দুই ভাইয়ের সন্ধান ৫ দিনেও মিলেনি - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় নিখোঁজ দুই ভাইয়ের সন্ধান ৫ দিনেও মিলেনি

2:51 pm , April 9, 2022

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় বহুজাতিক কোম্পানী ইউনিলিভারের পন্য বিক্রি করতে গিয়ে শুভ মিস্ত্রী (২৪) ও সাগর মিস্ত্রী (২১) নামে দুই ভাই নিখোঁজের ৫ দিনেও খোঁজ মেলেনি। এ ঘটনায় তাদের বাবা সুভাষ চন্দ্র মিস্ত্রী মঠবাড়িয়া থানায় একটি জিডি করেছেন। সুভাষ চন্দ্র মিস্ত্রী উপজেলার নলী চান্দুখালী গ্রামের মৃত. দীনবন্ধু মিস্ত্রীর ছেলে।
জিডি ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত ৫ এপ্রিল মঙ্গলবার সকালে মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোডস্থ ইউনিলিভার কোম্পানীর অফিস থেকে বিভিন্ন পন্য বিক্রয়ের জন্য পাশর্^বর্তী বাগেরহাট জেলার শরণখোলা (রায়েন্দা) এর উদ্দেশ্যে যান। দিন শেষে ফিরে আসার কথা থাকলেও গত ৫ দিনে ফিরে আসেনি এমনকি তাদের সাথে থাকা ০১৭৫২২৯২৬৩১-এ নম্বরের মোবাইলটিও বন্ধ পাওয়া যায়।
তাদের ড্রাইভার সোহেল মুঠোফোনে জানান, ওই দিন শুভ মিস্ত্রী ও সাগর মিস্ত্রী শরণখোলা উপজেলা শহর ও আশপারের বাজারে পৃথক ভাবে মাল সাপ্লাই দেয় এবং টাকা কালেকশন করেন। সন্ধ্যার আগে তাদেরকে শরণখোলা বাজারে ছেড়ে দেয়া হয়েছে। সন্ধ্যা ৬ টার খেয়ায় তাদের বাড়ি বা অফিসে ফেরার কথা ছিলো।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, ইতো মধ্যে দেশের সকল থানায় বার্তা পৌঁছানো হয়েছে। শুভ মিস্ত্রী ও সাগর মিস্ত্রীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT