বিক্রি হওয়া সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন মা-বাবা বিক্রি হওয়া সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন মা-বাবা - ajkerparibartan.com
বিক্রি হওয়া সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছেন মা-বাবা

2:52 pm , January 23, 2022

 

তরিকুল ইসলাম, পিরোজপুর ॥ বিক্রি হওয়া ১৮ দিনের সেই শিশু কন্যা দুদিন জিম্মায় থাকার পর আদালতের আদেশে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হস্তান্তরের পর স্বরূপকাঠীর সমূদয়কাঠী ইউনিয়নের দুর্গাকাঠি গ্রামে বাবা পরিমল বেপারী ও মা কাজলা রানী নবজাতক সন্তানকে নিয়ে বাড়িতে ফিরেছেন। রোববার দুপুরে পিরোজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পল্লবেশ্বর কুন্ডু প্রকৃত মা-বাবার কাছে হস্তান্তরের আদেশ দেন।
বিষয়টি নিশ্চিত করে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হাসান জানান, নবজাতককে বৃহস্পতিবার উদ্ধারের পর শুক্র ও শনিবার তার পরিবারের কাছে জিম্মায় রেখেছিলাম। রোববার আদালতের আদেশে তাকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, স্বরূপকাঠীর সমূদয়কাঠী ইউনিয়নের দুর্গাকাঠি গ্রামের পরিমল বেপারী ও মা কাজলা রানী তাদের সংসারে অভাবের কারণে ১৮ দিন বয়সী নবজাতককে বিক্রি করে দেন। পরে বিক্রির টাকা প্রতারকরা না দিলে বিষয়টি আলোচনায় আসে। ঘটনা জানতে পেয়ে অভিযানে নামে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে শিশুটিকে ঢাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT