বোরহানউদ্দিনে ড্রেজার মালিকদের পাঁচ লাখ টাকা জরিমানা বোরহানউদ্দিনে ড্রেজার মালিকদের পাঁচ লাখ টাকা জরিমানা - ajkerparibartan.com
বোরহানউদ্দিনে ড্রেজার মালিকদের পাঁচ লাখ টাকা জরিমানা

2:49 pm , November 17, 2021

বোরহানউদ্দিন প্রতিবেদক ॥ বোরহানউদ্দিন উপজেলার তেতুলীয়া নদীর হাসের চর এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করার সময় দুটি লোড ড্রেজার মেশিন আটক করেছে ভোলা কোস্ট গার্ড। মঙ্গলবার দুপুরে কোস্ট গার্ডের নিয়মিত টহল অভিযানে ড্রেজার মেশিন দুটি আটক করা হয়। পরে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমানের কাছে লোড ড্রেজার মেশিন দুটি হস্তানান্তর করেন কোস্ট গার্ড। মোবাইল কোর্টের মাধ্যমে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়। কোস্ট গার্ড দক্ষিন জোন স্টাফ অফিসার অপারেশন লেফটেন্যান্ট খন্দকার শাফকাত আহমেদ (এক্স বিএন) জানান, নিয়মিত টহল অভিযানে বোরহানউদ্দিন উপজেলার তেতুলীয়া নদী থেকে লোড ড্রেজার মেশিন দুটি আটক করা হয়েছে। যাহা উপজেলা প্রশাসনের কাছে হস্তানান্তর কারা হয়।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমান জানান, বোরহানউদ্দিন উপজেলর তেতুলীয়া নদীতে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে অভিযান চলমান আছে।
উল্লেখ্য বোরহানউদ্দিন উপজেলার তেতুলিয়া নদীর হাসের চর এলাকায় ৫ টি লোড ড্রেজার মেশিন দিয়ে প্রতিদিন ও রাতে অবৈধভাবে আবাদি ফসলি জমির মাটিসহ বালু উত্তোলন করে আসছে বালু ব্যবসায়ী আল আমিন মোল্লা, নুরু ড্রেজার, মাইনুদ্দিনসহ ভোলার কয়েক জন বালু ব্যবসায়ী। বিষয়টি কোস্ট গার্ড নজরে নিয়ে ২ টি লোড ড্রেজার মেশিন আটক করায় বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন চরে চাষাবাদ করা শত- শত কৃষকরা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT