ভোলা পৌরসভায় তৃতীয়বারের মতো মনোনয়ন পেয়ে জনতার মাঝে মেয়র মনির ভোলা পৌরসভায় তৃতীয়বারের মতো মনোনয়ন পেয়ে জনতার মাঝে মেয়র মনির - ajkerparibartan.com
ভোলা পৌরসভায় তৃতীয়বারের মতো মনোনয়ন পেয়ে জনতার মাঝে মেয়র মনির

2:44 pm , January 31, 2021

 

মো. আফজাল হোসেন, ভোলা ॥ জনতার মেয়র তাদের মাঝে। তিনি হচ্ছেন ভোলা পৌরসভা নির্বাচনে তৃতীয় বারের মত আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পাওয়া বর্তমান মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান মনির। তাকে বরন করে নেয়ার জন্য সাধারন মানুষের ¯্রােত ছিলো ভোলার খেয়াঘাট থেকে শহরের বাংলাস্কুলের মাঠ পর্যন্ত। দেয়া হয় গণসংবর্ধনা।
গতকাল রোববার বিকালে শহরের বাংলাস্কুল মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়।টানা তৃতীয়বার আওয়ামী লীগের দলীয় মনোনয় পাওয়ায় ভোলা পৌরসভার মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান মনিরকে গণসংবর্ধনা দিয়েছে পৌরবাসী।নির্বাচরের আগে বিজয়ী মেয়র মনিরকে দেখার জন্য ছিলো সাধারন মানুষসহ দলীয় নেতা-কর্মীদের ঢল। ফুলের সুভেচ্ছা আর গাড়ীর বহর ছিলো নজরে পড়ার মত। ভোলার খেয়াঘাট বরিশাল থেকে স্প্রিডবোর্ডে করে আসেন মেয়র মনির। পরে দলীয় নেতা-কর্মী ও পৌরবাসী তাকে সেখান থেকে বাংলাস্কুল মাঠে নিয়ে আসে। সেখানে দেয়াগ গণসংবর্ধনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু ও মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মনির। এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগ সহসভাপতি মোঃ দোস্ত মাহমুদ,উপজলো আওয়ামী লীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ এনামুল হক আরজু, পৌরসভার বর্তমান কাউন্সিলর মোঃ শাহ আলম,মোঃ শামিম ও মোঃ ফারুক হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা।
চতুর্থ দফায় পৌর নির্বাচনে ভোলা পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোয়ন পান বর্তমান মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনির। মনোনয়ন পাওয়ার পর ঢাকা থেকে রোববার বিকালে ভোলায় আসলে মনিরুজ্জামানকে সংবর্ধনা দেয় পৌরবাসী। বিকাল ৩টায় খেয়াঘাট আসলে মোটর শোভাযাত্রার সহ তাকে শহরের বাংলাস্কুল মাঠে আনা হয়। এসময় সড়কের দুইপাশে দাড়িয়ে বিপুল সংখ্যক পৌরবাসী তাকে অব্যর্থনা জানায়। পরে বাংলাস্কুল মাঠের সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল্লাহ নাজু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT