ভোলায় মাস্ক না থাকায় ৭ জনের জেল ভোলায় মাস্ক না থাকায় ৭ জনের জেল - ajkerparibartan.com
ভোলায় মাস্ক না থাকায় ৭ জনের জেল

2:52 pm , November 10, 2020

মো: আফজাল হোসেন, ভোলা ॥ ভোলায় সরকারি নির্দেশনা অমান্য করে সামাজিক দূরত্ব না মেনে এবং মাস্ক না পড়ায় ৭ জনকে ৫ দিন করে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকালে ভোলা সদরের ভোলা লক্ষ্মীপুর সড়কে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবি আবদুল্লাহ খান। নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে মানুষকে সচেতন করতে ভোলা সদর উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় এবং মুখে মাস্ক না পরায় ৭ জনকে ৫ দিনের কারাদ- দেওয়া হয়েছে।
শহর ও শহরতলিতে করোনা ভাইরাস সম্পর্কে সাধারন মানুষের মাঝে সচেতনতা সৃস্টির লক্ষে সচেতনমুলক মাইকিং করতে দেখা গেছে। তবে শহরতলির একটি রাস্তায় মোবাইল কোর্ট পরিচালনা করে জেল দেয়ার বিষয়টি প্রশাসন দেখছেন সচেতনতা করা সম্পর্কে। তবে শহরের চিত্র সম্পুর্ন আলাদা। শহরের হাট-বাজার, ব্যবসা প্রতিষ্ঠান কিংবা দোকানপাট কোথাও কার মুখে দেখা যায় মাস্ক। সচেতন মহলের দাবী হচ্ছে এখনই কঠোর না হলে বিপর্যয় হতে পাড়ে।
জেলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বলেন, করোনাকালিন সবাইকে অবশ্যই মাস্ক পড়তেই হবে। এজন্য আমরা মোবাইল কোর্ট এর মাধ্যমে অভিযান শুরু করেছি। এই অভিযান অব্যাহত থাকবে। ৭ জনকে জেল দেয়া হয়েছে। মানুষ নিজের ও সমাজের জন্য সচেতন হতে হবে। না হলে প্রশাসন আরো কঠোর হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT