চরফ্যাসনে ধর্ষণের চেষ্টাকারী শ্বশুর গ্রেপ্তার চরফ্যাসনে ধর্ষণের চেষ্টাকারী শ্বশুর গ্রেপ্তার - ajkerparibartan.com
চরফ্যাসনে ধর্ষণের চেষ্টাকারী শ্বশুর গ্রেপ্তার

1:06 pm , October 8, 2020

চরফ্যাসন প্রতিবেদক ॥ অবশেষে শ্বশুর কর্তৃক পুত্রবধুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি নিয়ে বুধবার রাতে বিভিন্ন পত্রিকার অনলাইন ভার্সনে সংবাদ প্রকাশিত হলে মামলাটি নিয়ে গভীর রাতে সক্রিয় হয় উঠেন চরফ্যাসন থানা পুলিশ। সপ্তাহকাল গড়িমশি করে বুধবার গভীর রাতে তড়িগড়ি ভিক্টিমকে খুঁজে এনে ধর্ষণের চেষ্টার মামলা নেন এবং ধর্ষণের চেষ্টাকারী শ্বশুরকে গ্রেফতার করে গতকাল বৃহষ্পতিবার আদালতে সোপর্দ করেন। গ্রেফতারকৃত কাদের মাঝি আবদুল্লাহপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খাসেরহাট গ্রামের মৃতঃ সৈয়দ আহমেদ মাঝির ছেলে।
জানাযায়,গত বৃহষ্পতিবার দিবাগত রাতে আবদুল্লাহপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খাসেরহাট গ্রামের নিজ বসতঘরে পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করেন শ্বশুর কাদের মাঝি ওরফে কাদের ভান্ডারী(৫০)। ঘটনার সময় ভিক্টিমের দিনমজুর স্বামী চট্রগ্রাম এবং শ্বাশুরী বাড়িতে ছিলেনা। ঘরে পুত্রবধূ আর শ্বশুর ছাড়া অন্য কেউ ছিলেন না।এই সুযোগে শ্বশুড় ঘুমন্ত পুত্রবধূকে ঝাপটে ধরে মুখে গামছা গুজে ধর্ষণের চেষ্টা করেন। এসময় কামড়িয়ে পুত্রবধূর বুকে ও ঠোঁটে কামড়িয়ে রক্তাক্ত ও ক্ষত করেন। শ্বশুরের হাত মুক্ত হয়ে পুত্রবধু ঘর থেকে বের হয়ে গভীর রাতে পাশের চাচা শ্বশুড়ের ঘরে আশ্রয় নেন। পরদিন শুক্রবার ( ১ অক্টোবর) ওই পুত্রবধুকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ওইদিনই ভিক্টিম ধর্ষণের চেষ্টাকারী শ্বশুরকে আসামী করে চরফ্যাসন থানায় এজাহার দাখিল করেন।লিখিত এজাহার পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু মামলা নেই নিচ্ছি বলে ৭দিন অতিবাহিত করে পুলিশ মামলা নিতে অস্বীকার করেন এবং ধর্ষণের চেষ্টার শিকার বধুকে আদালতে গিয়ে মামলা দায়েরের পরামর্শ দেন। এই ঘটনা নিয়ে বুধবার (৭ অক্টোবর) বিকেলে ভিক্টিম স্থানীয় সংবাদকর্মীদের কাছে সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করেন।
যার প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় বিভিন্ন পত্রিকার অনলাইন ভার্সনে সংবাদ প্রকাশিত হলে সক্রিয় হয়ে উঠেন থানা পুলিশ। গভীর রাতে পুলিশ ভিক্টিমকে খুঁজে এনে নতুন করে ধর্ষণের চেষ্টার এজাহার নেন এবং শ্বশুর কাদের মাঝিকে গ্রেফতার করেন।
ওসি মনির হোসেন মিয়া জানান, পুত্রবধুর দায়ের করা মামলায় বুধবার রাতেই ধর্ষণের চেষ্টাকারী শ্বশুরকে গ্রেফতার করে গতকাল বৃহষ্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করেছেন বলে ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT