আমরা অবাধ ও সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করি-আনোয়ার হোসেন মঞ্জু এমপি আমরা অবাধ ও সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করি-আনোয়ার হোসেন মঞ্জু এমপি - ajkerparibartan.com
আমরা অবাধ ও সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করি-আনোয়ার হোসেন মঞ্জু এমপি

2:42 pm , October 6, 2020

ভান্ডারিয়া প্রতিবেদক ॥ জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এদেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নের পূর্বশর্ত অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়ন এ এলাকায় এসব উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন, ক্ষমতার জোড়ে আগামী ইউপি নির্বাচন কাউকে ষড়যন্ত্র করতে দেয়া হবেনা । বাংলার মানুষকে লাঠি দিয়ে, ভয় দেখিয়ে ভোট নিয়ে যাবেন সেটা হবে না। আমরা মুসলমান মার খাই মার দেই কিন্তু ভয় পাইনা। আমরা অবাদ ও সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করি। আমরা জেপি পক্ষ থেকে সেদিন শান্তির জন্যে এবং দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগকে সমর্থন দিয়েছি। যারা চাল চুরি করে ডাল চুরি করে তারা আবার বলে সহ্য করা হবে না। ৩৬ বছর ধরে পিরোজপুরে -২ আসনের নির্বাচিত হয়ে উন্নয়নের কাজ এখনো শেষ করতে পারেনি ।
গতকাল মঙ্গলবার বিকেলে ভা-ারিয়া রিজার্ভ পুকুর পাড়ে উপজেলা জাতীয় যুব সংহতি আয়োজিত এক কর্মী সমাবেশে তিনি প্রধান অথিতির বক্তৃতা কালে এসব কথা বলেন। উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক রেজাউল হক রেজভী জোমাদ্দারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টি জেপির আহবায়ক মনিরুল হক মনি জোমাদ্দার, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহিবুল হোসেন মাহিম, যুগ্ম আহবায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, , আতিকুল ইসলাম উজ্জল, উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মামুনুর রশিদ, জাতীয় ছাত্র সমাজের আহবায়ক রাহাত জোমাদ্দার প্রমূখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT