চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ নিহত-২ চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ নিহত-২ - ajkerparibartan.com
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ নিহত-২

3:02 pm , September 29, 2020

চরফ্যাসন প্রতিনিধি॥ চরফ্যাসনে তেলবাহীলড়ী ও ব্যাটারীচালিত অটোবোরাকের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে অটোবোরাক চালক দিদারউল্লাহ(৩০) নামের একজন নিহত হয়েছেন এবং বিকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে গুরুতর আহত স্কুল শিক্ষিকা কনিকা বেগম(৪২) মারা গেছেন। গুরুতর আহত মনিরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে- বাংলা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে। আহত চার জনকে চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মঙ্গলবার দুপুরে চরফ্যাসন ভোলা আঞ্চলিক সড়কে পৌরসভার কাইমুদ্দিন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অটো বোরাক চালক দিদারউল্লাহ আসলামপুর ইউনিয়নের খতেজাবাগ গ্রামের বশির উল্লাহর ছেলে। নিহত কনিকা বেগম উত্তর ফ্যাসন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং ওমরপুর গ্রামের মাহাফুজু রহমানের স্ত্রী। আহতরা হলেন, জাবের (১৮), জুয়েল( ২২) শহিজল(৩০) মনির(৩২)।
প্রত্যক্ষদর্শীরা জানান, চরফ্যাসন থেকে আসা একটি দ্রুতগতির তেলবাহীলড়ী নিয়ন্ত্রন হারিয়ে দুইটি ব্যাটারী চালিত অটোবোরাকে চাপা দিলে ঘটনাস্থলে অটোচালক দিদারউল্লাহ নিহত হন। আহত হন অটোবোরকের আরোও ৫ যাত্রী। ফায়ারসার্ভিস কর্মী ওস্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে পাঠান।
চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, দূর্ঘটনার পরপরই চালক পালিয়ে যায়। তেলবাহীলড়ীটি আটক করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে। অপর একজন আহত কনিকা বেগম উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা গেছেন বলে শুনেছি। বিয়য়টি খতিয়ে দেখা হচ্ছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT