ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যু ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যু - ajkerparibartan.com
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যু

3:13 pm , June 4, 2020

 

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এর মা মাহফুজা বেগম (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি..রাজেউন)।
বুধবার রাত্র ১০টা চল্লিশ মিনিটের সময় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।তিনি কিডনি ও হার্টের সমস্যায় দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। এমপি আমির হোসেন আমু ঝালকাঠি জেলা আ.লীগ সধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরের মাতৃবিয়োগে গভীর শোক প্রকাশ ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমার আত্মার মাগফিরত কামনা করেছেন । এছাড়াও ঝালকাঠি বিএমএসএফ ঝালকাঠি জেলা শাখা, জাতীয় পার্টি জেলা শাখার নেতৃবৃন্দ শোক জানিয়েছে।
মরহুমার নামাজে জানাজা গতকাল বৃহস্পতিবার বাদ জোহর ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদে জানাজা শেষে ঝালকাঠি পুরাতন কবরস্থানে দাফন করা হয়। এদিকে খান সাইফুল্লাহ পনির এর মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন আজকের পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ। এক বিবৃতিতে তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন। এছাড়াও তার মৃত্যুতে ঝালকাঠির বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT