ঝালকাঠিতে ছাত্রলীগের সাবেক সভাপতির বাসা থেকে পাইপগান ও গুলি উদ্ধার ঝালকাঠিতে ছাত্রলীগের সাবেক সভাপতির বাসা থেকে পাইপগান ও গুলি উদ্ধার - ajkerparibartan.com
ঝালকাঠিতে ছাত্রলীগের সাবেক সভাপতির বাসা থেকে পাইপগান ও গুলি উদ্ধার

3:28 pm , January 16, 2020

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির বাসা থেকে দেশীয় তৈরি দুইটি পাইপগান ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে পুলিশের দ্বিতীয় দফার অভিযানে এসব উদ্ধার হয়েছে।
ঝালকাঠি সদর ওসি মো: খলিলুর রহমান জানান, এক ঠিকাদারের দায়ের করা চাঁদাবাজির মামলায় মঙ্গলবার রাতে শহরের ডাক্তারপট্টি এলাকার মিলনের বাসায় অভিযান করলে প্রথম বার তাকে ১৫টি দেশিয় ধারালো অস্ত্রসসহ গ্রেফতার করা হয়। চাঁদাবাজি মামলায় অভিযুক্ত মিলন ছাড়াও পরে তার আরও ৫ সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। প্রথম বারের ধারালো অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। বুধবার মিলনকে আদালতে সোপর্দ করলে তিন দিনের রিমান্ডের আদেশ দেয় আদালত। বাকি আসামীদের আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিকে রিমান্ডে দেয়া স্বীকারোক্তিতে বুধবার রাতে মিলনকে সাথে নিয়ে পুলিশ দ্বিতীয় দফায় অভিযান করলে তার বাসায় লুকানো অবস্থায় এই তাজাগুলিসহ অগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় মিলনের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। চাদাবাজি মামলায় মিলনকে গ্রেফতারের পর অস্ত্র আইনে মামলা করা হয়। বুধবার বিকেলেই এলজিইডির হিসাব রক্ষক স্বপন কুমার বাদী হয়ে তাকে মারধরের অভিযোগে মিলনকে আসামী করে ঝালকাঠি সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গাউসুল আজম বলেন, আমি এখনও মামলার কাগজপত্র দেখতে পারিনি। তাই এ সর্ম্পকে কিছু বলতে পারব না। আদালতের নির্দেশে ৩ দিনের রিমান্ডে আরও অস্ত্র থাকার কথা স্বীকার করলে মিলনের বাসা থেকে ২টি দেশীয় পাইপ গান ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে। এ ঘটনায় আসআই দেলোয়ার বাদী হয়ে মিলনের বিরুদ্ধে আরও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেন। এ নিয়ে মিলনের বিরুদ্ধে ৪টি মামলা দায়ের হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT