মঠবাড়িয়ায় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত উদ্ধার মঠবাড়িয়ায় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত উদ্ধার - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত উদ্ধার

3:00 pm , January 15, 2020

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে ডাকাত ছগির মোল্লাকে (৩৫) আটক করে। গুরুত্বর আহত অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে শেবাচিম হাসপাতালে নেয়া হয়েছে। ডাকাত ছগির বামনা উপজেলার ধুষখালী গ্রামের নাদের মোল্লার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার গভীর রাতে ডাকাত ছগির তার সহযোগীদের সাথে মঠবাড়িয়ায় আসে। এসময় ছগিরের সহযোগিদের সাথে বাক বিতন্ডা হলে অন্য ডাকাত সদস্যরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে ডাকাত ছগির আহত অবস্থায় ভেচকী গ্রামের হাওলাদার বাড়ির খড়ের গাধায় আশ্রয় নেয়। ভোর রাতে আহত ডাকাতের ডাক চিৎকারে ওই বাড়ির বৃদ্ধ আলম হাওলাদার গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত ছগিরকে দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
মঠবাড়িয়া থানার ওসি আবু জাফর মোঃ মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে গুলিবিদ্ধ আহত ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে বিষয়টি বামনা থানায় অবহিত করা হয়েছে।
বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান জানান, ছগির মোল্লা আন্ত:জেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার নামে থানায় ডাকাতি মামলা রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT