শেখ হাসিনা বাংলার মানুষের জন্য মহামানবী হিসাবে আবির্ভূত- গণপূর্তমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের জন্য মহামানবী হিসাবে আবির্ভূত- গণপূর্তমন্ত্রী - ajkerparibartan.com
শেখ হাসিনা বাংলার মানুষের জন্য মহামানবী হিসাবে আবির্ভূত- গণপূর্তমন্ত্রী

2:52 pm , December 6, 2019

 

তরিকুল ইসলাম, পিরোজপুর ॥ গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার কারনে দেশে আজ সকল ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো সুন্দর ও সকল ধর্মের মানুষের বসবাসের উপযুক্ত একটি বাংলাদেশ গড়ে তুলতে। কিন্তু স্বাধীনতার পরাজিত শক্তি বঙ্গবন্ধুর সে স্বপ্নকে বাস্তবায়ন করতে দেয় নি। কিন্তু ১৫ আগষ্ট ওই স্বাধীনতার পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করলেও তার কন্যা শেখ হাসিনা সৌভাগ্য ক্রমে বেঁেচ যান। তারই নেতৃত্বে দেশ আজ একটি সুখি ও সুন্দর বাংলাদেশে রূপান্তরি হয়েছে। তিনি দেশের মানুষের জন্য একজন আদর্শ সেবক। দেশের সকল মানুষ যখন ঘুমিয়ে থাকেন তখনও তিনি দেশের মানুষের নিরাপত্তা দেয়ার জন্য সজাগ থাকেন। তিনি এ দেশের মানুষের জন্য মহামানব হিসাবে আর্বিভুত হয়েছেন বলে আমি মনে করি। শুক্রবার (৬ ডিসেম্বর) দুুপরে জেলা পূজা উদ্যাপন পরিষদের সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথিরি বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, স্বাধীনতা পরবর্তী আ’লীগ ছাড়া দেশের সকল সরকারের আমলে দেশের হিন্দুদের নির্যাতিত হতে হয়েছে। এদেশে বিএনপি সরকারের সময়ে স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিষ্ঠিত করা হয়েছে। সাঈদী, গোলাম আজম সহ মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিকে প্রতিষ্ঠিত করা হয়েছে। এ সময় তিনি বলেন, শেখ হাসিনার কারনে দেশ আজ দুর্নীতি মুক্ত। শেখ হাসিনা ও তার পরিবার কোন দুর্নীতির করেন না। তার পুত্র-কন্যা সহ তার বোন ও তাদের সন্তানরা চাকুরী করে খান। তার বোন শেখ রেহেনা গন পরিবহনে করে লন্ডনে চলা-ফেরা করেন।
জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বিমল চন্দ্র মন্ডলের সভাপতিত্বে ও জেলা সাধারন সম্পাদক বাবুল হালদারের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত। এতে বক্তব্য রাখেন পিরোজপুরের সংরক্ষিত আসনের নারী এমপি শেখ এ্যানি রহমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নির্মল চ্যাটার্জী, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. হাকিম হাওলাদার, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, যুগ্ম সাধারন সম্পাদক সন্তোষ শর্মা, শ্যামল কুমার রায়, এ্যাড. চন্ডী চরন পাল, রবীন্দ্রনাথ পাল, সাংগঠনিক সম্পাদক তাপস কুন্ডু, ডাক্তার তপন কুমার বসু, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি তুষার কান্তি মজুমদার , প্রভাষক সন্তোষ কুমার মজুমদার, সুখরঞ্জন বেপারী প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT