র‌্যাব ও পুলিশের হাতে ইয়াবাসহ আটক ২ র‌্যাব ও পুলিশের হাতে ইয়াবাসহ আটক ২ - ajkerparibartan.com
র‌্যাব ও পুলিশের হাতে ইয়াবাসহ আটক ২

5:59 pm , May 19, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে র‌্যাব ও গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুরের পরে পরিচালিত অভিযানে ৭৭৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ দুটি ঘটনায় র‌্যাব ও ডিবি পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন-পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল ৩টার দিকে নগরীর আমতলার মোড় এলাকাধিন সমাজ সেবা অধিদপ্তরের অন্ধ স্কুল (বালক) এর সামনে অভিযান পরিচালনা করেন। এসময় সেখান থেকে রাকিব হাওলাদার নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তল্লাশী করে তার কাছ থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক রাকিব হাওলাদার সদর উপজেলার জাগুয়া মসজিদ বাড়ি এলাকার আবুল কালামের ছেলে। রূপাতলী মান্নান প্লাজা এলাকার ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলো রাকিব।

এসআই দেলোয়ার হোসেন বলেন, জিজ্ঞাসাবাদে রাকিব মাদক ব্যবসার কথা স্বীকার করে। এমনকি পরবর্তীতে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী তার বাসায় অভিযান চালিয়ে আরো ৩শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছেন। এই ঘটনায় তিনি বাদী হয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এদিকে র‌্যাব-৮ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে তারা। এসময় ওই হোটেল থেকে ৩৭৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে। র‌্যাব ও ডিবি’র অভিযানে আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT