কাউখালী থেকে দুইটি পিস্তল ও ম্যাগজিন ভর্তি চার রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আটক কাউখালী থেকে দুইটি পিস্তল ও ম্যাগজিন ভর্তি চার রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আটক - ajkerparibartan.com
কাউখালী থেকে দুইটি পিস্তল ও ম্যাগজিন ভর্তি চার রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আটক

5:55 pm , May 10, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ কাউখালী থেকে দুইটি বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার পরিচালিত অভিযানে আটক সন্ত্রাসী হলো- মামুন শেখ (৪২)। সে উপজেলার বেকুটিয়া এলাকার মৃত মোফাক্কের আলী শেখ’র ছেলে। র‌্যাব থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে তারা উপজেলার দূর্গা মন্দির-পাঙ্গাশিয়া বাজার সড়কের দক্ষিণ পাশে সুলতান আকনের বাড়িতে অভিযান করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মামুনকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে নিজ হেফাজতে পিস্তল রাখার কথা স্বীকার করে মামুন। পরে কোমরে গোজা অবস্থায় ম্যাগাজিনে গুলি ভর্তি একটি ও খালি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে।
র‌্যাব আরো জানায়, মামুন শেখ এর বিরুদ্ধে মারামারি ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সে অস্ত্র দেখিয়ে মানুষকে বিভিন্ন প্রকার হুমকি ও নানা রকম সন্ত্রাসী কর্মকান্ড করতো। এ অভিযানের ঘটনায় সিপিএসসি’র ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে কাউখালী থানায় একটি অস্ত্র আইনে মামলা করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT