হাতেম আলী কলেজ ছাত্রকে মারধর ॥ থানায় জিডি হাতেম আলী কলেজ ছাত্রকে মারধর ॥ থানায় জিডি - ajkerparibartan.com
হাতেম আলী কলেজ ছাত্রকে মারধর ॥ থানায় জিডি

6:56 pm , April 28, 2018

নিজস্ব প্রতিবেক ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক’র চ্যাটিং গ্রুপে রিকোয়েন্ট গ্রহন না করায় বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের একাদশ শ্রেণির ছাত্রকে মারধর করেছে তার সহপাঠিরা। গতকাল শনিবার বিকাল ৫টায় পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে এই হামলার ঘটনায় গুরুতর আহত ছাত্র রফিকুল ইসলাম সংগ্রামকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আহত সংগ্রামের চাচা মাসুদ রানা বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার ডায়েরী নাম্বার ১৩৬১।
ডায়েরী সূত্রে জানাগেছে, শনিবার বিকেলে পরীক্ষা দিয়ে কক্ষ থেকে বের হয় মেধাবী ছাত্র শরিফুল ইসলাম সংগ্রাম। এ সময় তার সহপাঠী বখাটে অর্ণব ইসলামের নেতৃত্বে মুন্না মেহরাব, রেজা আহমেদ, সিফাত খান শাফায়েত, আলভী নাফিস, আরাফ, মাসরুফ আল নাফিস মিলে পরীক্ষার কক্ষের গেট থেকে জোর পূর্বক টেনে হেচড়ে কলেজের পেছনে নিয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে হামলা চালায়। এসময় তার ডাক-ডাকচিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সংগ্রামকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সংগ্রাম হাসপাতালের চার তলায় সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তবে তার অবস্থা এখনোশংকা মুক্ত নয় বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা।
উল্লেখ্য, শরিফুল ইসলাম সংগ্রাম হাতেম আলী কলেজের একজন মেধাবীছাত্র। সে গত বছর বরিশাল মডেল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি বিজ্ঞান বিভাগে গোল্ডেন ‘এ’প্লাস পেয়ে পাশ করে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT