খালেদা জিয়ার সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া মোনাজাত খালেদা জিয়ার সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া মোনাজাত - ajkerparibartan.com
খালেদা জিয়ার সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া মোনাজাত

6:28 pm , April 27, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় নগরীর মসজিদে মসজিদে দোয়া-মোনাজাত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র আয়োজনে গতকাল শুক্রবার জুমা বাদ এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
এর মধ্যে মহানগর বিএনপি’র উদ্যোগে নগরীর কেন্দ্রীয় জামে কসাই মসজিদে বাদ জুম্মা দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া-মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপি’র সভাপতি আলহাজ্ব এ্যাড. মজিবর রহমান সরোয়ার। সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, বর্তমান সরকারের অন্যায় শাসন ব্যবস্থার কারনে দেশ থেকে ন্যায় বিচার হারিয়ে যাচ্ছে। ন্যায় বিচার না থাকায় প্রধান বিচারপতিকেও দেশ ছাড়তে হয়েছে।
তিনি বলেন, বর্তমান সরকার আইন ও বিচার বিভাগকে কব্জা করে রেখেছে। দেশ মাতা বেগম খালেদা জিয়াকে মিথ্যা দুর্নীতির মামলায় সাজানো রায় দিয়ে জেলে আটকে রাখা হয়েছে। দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে দেশ ছাড়া করে রাখা হয়েছে। দেশ মাতা বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে রায় দেয়া হয়েছে তা সরকারের ব্যক্তিগত রায়। তারা বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে ৫ই জানুয়ারীর মতো আরো একটি পাতানো নির্বাচনের পায়তারা করতে চাচ্ছে। কিন্তু বর্তমান অবৈধ সরকারের সেই স্বপ্ন বাংলার মাটিতে আর পুরন হতে দেয়া হবে না। দেশ মাতাকে জেল থেকে ছাড়িয়ে এনে সহায়ক সরকারের অধিনে শান্তিপূর্ন নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন সহ মহানগর ও ৩০ ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও কারামুক্তির জন্য দোয়া-মোনাজাতের আয়োজন করে বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। সদর রোডে অশ্বিনী কুমার হল সংলগ্ন দলীয় কার্যালয়ে দক্ষিণ জেলা’র সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চান, উত্তরের সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক আহসান হাবিব কামাল এর উদ্যোগে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। নগরীর জামে এবায়েদুল্লা মসজিদ অনুষ্ঠিত দোয়া মোনাজাতে জেলা ও মহানগর বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। নগরীর ১০নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে চাঁদমারী ফসিহ জামে মসজিদে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও নগরীর ৩০টি ওয়ার্ডে বাদ জুম্মা বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কারামুক্তির জন্য বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT