দশমাস পর শেবাচিম’র স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা আজ দশমাস পর শেবাচিম’র স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা আজ - ajkerparibartan.com
দশমাস পর শেবাচিম’র স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা আজ

6:36 pm , April 24, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ দীর্ঘ প্রায় ১০ মাস পরে আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভা। সকাল ১১টায় মেডিকেল কলেজের কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সভাপতি, স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি এবং পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির মন্ত্রি মর্যাদায় আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ-এমপি। এছাড়াও সভায় স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব নবনিযুক্ত পরিচালক ডা. মো. আব্দুল বাকির হোসেন সহ বিভিন্ন পর্যায়ের এমপি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক প্রতিনিধি, উন্নয়ন সংস্থার প্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।
হাসপাতালের পরিচালক ডা. মো. আব্দুল বাকির হোসেন বলেন, সর্বশেষ ২০১৭ সালের ৫ জুলাই শেবাচিম হাসপাতালের স্বাস্থ্য ব্যবস্থাপনা ও উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত হয়। সেখানে বিবিধ বিষয়ের উপর সিদ্ধান্ত হয়েছে। নিয়ম অনুযায়ী বছরে দু’বার অর্থাৎ ছয় মাস পর পর এই কমিটির সভাটি অনুষ্ঠিত হবে। হাসপাতালে পরিচালকদের একের পর এক বদলি এবং অবসর গ্রহনের কারনে নির্ধারিত সময়ের মধ্যে সভা অনুষ্ঠিত হয়নি। সর্বশেষ সভাপতি’র সম্মতিক্রমে ২৫ এপ্রিল সভা’র আয়োজন করা হয়।
পরিচালক বলেন, এই সভার মাধ্যমে শেবাচিম হাসপাতালে চলমান উন্নয়নমুলক কার্যক্রমের তদারকি ছাড়াও রোগীরা যাতে উন্নত এবং সঠিক সেবা পেতে পারে সে বিষয়ে নতুন কিছু করা যায় কিনা সে বিষয়ে সিদ্ধান্ত হবে। পূর্বে নেয়া সিদ্ধান্তের বিষয়বস্তুর পাশাপাশি হাসপাতালের সকল সমস্যা তুলে ধরে তা সভাপতির মাধ্যমে সমাধানের প্রস্তাবনা হবে বলে জানিয়েছেন পরিচালক।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT