প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস চক্রের দুই হোতা গ্রেপ্তার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস চক্রের দুই হোতা গ্রেপ্তার - ajkerparibartan.com
প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস চক্রের দুই হোতা গ্রেপ্তার

3:10 pm , June 16, 2019

প্রতিবেদক ॥ পটুয়াখালী থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস চক্রের অন্যতম দুই হোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আটককৃতরা হলো- হাসান মামুন ও শাহাদাত হোসেন সোহাগ। এর মধ্যে হাসানকে ঢাকা ও সোহাগকে গলাচিপা থেকে গ্রেফতার করা হয়েছে। হাসান পটুয়াখালীর দশমিনা উপজেলার রনগোপালদি এলাকার মকবুল হোসেন হাওলাদারের ছেলে ও গলাচিপা পৌরসভা ০৬ নং ওয়ার্ড‘র বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে।
র‌্যাব জানিয়েছে, গত ৩১ মে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁসের অভিযোগে পটুয়াখালী থেকে পুলিশ ৩৮ জনকে
আটক করে। এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় পুলিশ বাদী হয়ে মামলা করে। প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার মতো স্পর্শকাতর একটি পরীক্ষায় জড়িত প্রশ্নফাঁস চক্রের মূলোৎপাটন করতে র‌্যাব ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর দুইটি আভিযানিক দল গত ১৫ জুন একইসাথে ঢাকা ও পটুয়াখালীতে অভিযান পরিচালনা করে। তারা গলাচিপা থেকে সোহাগকে ও রাজধানীর শান্তিনগর থেকে হাসান মামুনকে গ্রেপ্তার করে। এছাড়াও তাদের কাছ থেকে নমুনা প্রশ্নপত্রসহ মোবাইল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রশ্ন ফাঁসের অপরাধের সাথে সংশ্লিষ্টতার স্বীকারোক্তি দিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT