পরিবর্তনে সংবাদ প্রকাশের পর আবাসিক হোটেল থেকে পতিতা সহ আটক ১৫ পরিবর্তনে সংবাদ প্রকাশের পর আবাসিক হোটেল থেকে পতিতা সহ আটক ১৫ - ajkerparibartan.com
পরিবর্তনে সংবাদ প্রকাশের পর আবাসিক হোটেল থেকে পতিতা সহ আটক ১৫

3:15 pm , May 16, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ আজকের পরিবর্তনে সংবাদ প্রকাশের পরে নগরীর মিনি পতিতালয় খ্যাত আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ। এসময় চারটি হোটেল থেকে ১১ পতিতা ও ২ খদ্দের সহ ১৬ জনকে আটক করে তারা। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে কোতয়ালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. নূরুল ইসলাম এর নির্দেশে এসআই আব্দুল কুদ্দাস মোল্লা’র নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম এই অভিযান পরিচালনা করে। এর আগে পবিত্র মাহে রমজান মাসেও হোটেল ব্যবসার নামে আবাসিক হোটেলে প্রকাশ্য দেহ ব্যবসা নিয়ে আজকের পরিবর্তনে একটি সংবাদ প্রকাশিত হয়। এর পর পরই পুলিশ অভিযানে চালায়।
তবে এবারের অভিযানেও রহস্যজনক কারনে ধরা ছোয়ার বাইরে রয়ে গেছে পতিতালয় পরিচালনাকারী অসাধু ব্যক্তি ও দালাল চক্রকে। একজনকে হোটেলের সামনে থেকে আটক করলেও তার পা ভাঙা ও অসুস্থতার কারনে তাকে ছেড়ে দিয়েছে পুলিশ।
তথ্যের সত্যতা নিশ্চিত করে মডেল থানার এসআই আব্দুল কুদ্দুস মোল্লা জানান, নগরীর পোর্ট রোড, ফলপট্টি, দক্ষিণ চকবাজার এলাকায় বেশ কিছু আবাসিক হোটেল রয়েছে। যেখানে হোটেল ব্যবসার আড়ালে অবৈধ পতিতা ব্যবসা চালিয়ে আসছে।
তিনি বলেন, প্রায় সময় পুলিশ ওইসব হোটেলে অভিযান চালিয়ে খদ্দের ও পতিতাদের আটক করে। সর্বশেষ পবিত্র রোজা শুরুর পূর্বে প্রতিটি হোটেলে অবৈধ এই ব্যবসা থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়।
আর তাই বৃহস্পতিবার সকালে নগরীর ওইসব হোটেল গুলোতে অভিযান পরিচালনা করা হয়। যার মধ্যে চারটি হোটেল থেকে ১১ জন পতিতা ও ২ জন খদ্দের সহ ১৬ জনকে আটক করা হয়। হোটেলগুলো হলো- চকবাজারের হোটেল সিভিউ, পোর্ট রোডের হোটেল চীল, হোটেল অতিথি ও হোটেল জোনাকী। এসআই কুদ্দুস মোল্লা বলেন, আটককৃতদের মধ্যে একজন অসুস্থ এবং বাকি দু’জনের ঘটনার সাথে সম্পৃক্ততা না থাকায় তাদের বাদ দিয়ে ১৩ জনকে দুপুরে মেট্রো অধ্যাদেশ অনুযায়ী আদালতে প্রেরন করা হয়েছে। পরে আদালত তাদের কাছ থেকে জরিমানা রেখে মুক্তি দেয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT