অন্ত.সত্ত্বা নববধু স্কুল ছাত্রীকে ছাড়তে হল স্বামীর ঘর অন্ত.সত্ত্বা নববধু স্কুল ছাত্রীকে ছাড়তে হল স্বামীর ঘর - ajkerparibartan.com
অন্ত.সত্ত্বা নববধু স্কুল ছাত্রীকে ছাড়তে হল স্বামীর ঘর

3:17 pm , May 10, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ তিন মাসপূর্বে কাতার প্রবাসীর সাথে বিয়ে হওয়া স্কুল ছাত্রী ৬ মাসের অন্ত.সত্ত্বা। এ ঘটনায় স্কুল ছাত্রীকে বাড়ি থেকে বের করে দিয়েছে শাশুড়ী। ঘটনাটি ঘটেছে আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামে। ওই ছাত্রীর দাবি তার দু. সম্পর্কের নানার একাধিকভারের ধর্ষনে সে অন্ত.সত্ত্বা হয়েছে। তবে তার নানা ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির দাবি তিনি ষড়যন্ত্রের শিকার। স্কুল ছাত্রী জানান, উত্তর শিহিপাশা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। উত্তর শিহিপাশা গ্রামে নানা বাড়ীতে মা ও নানীর সাথে থাকতো সে। ছয় মাস পূর্বে তার নানীর চাচাতো ভাই ফরহাদ সরদার বাড়ীতে আসে। সত্তুর বয়সী নানী হাসিনা বেগমকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ফরহাদ সরদার তাকে ধর্ষন করেছে। তার নানী, মা ও তাকে হত্যার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষন করেছে ফরহাদ সরদার। অন্ত.সত্ত্বা হওয়ার পর গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়েও সন্তান নষ্টের জন্য ঔষধ সেবন করিয়েছে।
ছাত্রী জানায়, গত ১৩ ফেব্রুয়ারী উত্তর শিহিপাশা গ্রামের ছালাম বেপারীর ছেলে কাতার প্রবাসী খাইরুল বেপারীর সাথে বিয়ে হয় তার। সেখানে অসুস্থ হয়ে পড়লে তার শ্বাশুড়ী মিনারা বেগম তাকে নিয়ে চিকিৎসকের কাছে যায়। তখন চিকিৎসক ৬ মাসের অন্ত.সত্ত্বা বলে জানায়। এ ঘটনা জানতে পেরে তার শ্বাশুড়ী তাকে ঘর থেকে বের করে দিয়েছে।
স্কুল ছাত্রী জানায়, ফরহাদ তাকে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে। তার ধর্ষণের ফলে সে ৬ মাসের অন্ত.সত্ত্বা হওয়ার কারনে সংসার ভেঙ্গে গেছে। ছাত্রী উপযুক্ত বিচার দাবি করেছেন।
বৃহস্পতিবার রাতে স্থানীয় ইউপি সদস্য শামীম ফড়িয়া ও রোজিনা আক্তার স্থানীয় গন্যমান্যদের সিদ্বান্তে ওই ছাত্রীকে সন্তান জন্ম না দেয়া পর্যন্ত অভিযুক্ত ফরহাদের বড় ভাইয়ের ছেলে হাফিজুল সরদারের জিম্মায় রাখা হয়েছে।
অভিযুক্ত ফরহাদ সরদারের দাবি গত চার বছর ধরে তিনি শারিরীকভাবে অক্ষম। কিভাবে অন্ত.সত্ত্বা হয়েছে আমি জানি না।
এ ব্যাপারে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম জানান, স্কুল ছাত্রী ধষর্নের কোন ঘটনা থানায় জানানো হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT