আগৈলঝাড়ায় ১৮দিন যাবত মাদ্রাসা ছাত্র নিখোঁজ আগৈলঝাড়ায় ১৮দিন যাবত মাদ্রাসা ছাত্র নিখোঁজ - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় ১৮দিন যাবত মাদ্রাসা ছাত্র নিখোঁজ

4:31 pm , May 20, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ আগৈলঝাড়ায় ১৮দিন যাবত খোঁজ নেই মাদ্রাসার আবাসিক ছাত্রর। মাদ্রাসা কর্তৃপক্ষের চরম উদাসীনতার কারনে অভিভাবকদের সাথে যোগাযোগ না থাকায় ১৮দিন পরে পরিবারে ছেলে নিখোঁজের ঘটনা প্রকাশ পায়। থানায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরী করা হয়েছে। থানায় দায়ের করা ডায়েরী সূত্রে জানা গেছে, উপজেলার খাজুরিয়া গ্রামের নূর মোহাম্মদ তালুকদারের ছেলে মো. আবদুল্লাহ তালুকদার (১৫) উপজেলা সদরের ফুল্লশ্রী এলাকায় অবস্থিত আল-জামিয়াতুল নাফিজিয়া হাফিজিয়া মাদ্রাসায় (মার্কাস) আবাসিক ছাত্র হিসেবে হেফজ বিভাগে পড়াশুনা করতো।
গত ২ মে থেকে আবদুল্লাহ তার পরিবারের সাথে কোন যোগাযোগ না থাকায় তার বাবা-মা মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন। মাদ্রাসা কর্তৃপক্ষ ওই আবাসিক ছাত্রের অনুপস্থিতির ব্যাপারে কিছু জানেন না বলে তাদের জানায়।
ওই মাদ্রাসায় শিক্ষার্থীরা নিখোঁজ হলেও কর্তৃপক্ষ তার পরিবারকে বিষয়টি অবহিত না করার অনেক অভিযোগ রয়েছে। ১৮দিন ছেলের কোন খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে গত শনিবার বিকেলে থানায় নিখোঁজ জিডি করেন। মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মো. রফিকুল ইসলাম ফোন না ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT