লালমোহন থেকে ৬ লঞ্চে এমপি শাওনের পদ্মাসেতুর উদ্দেশ্যে যাত্রা লালমোহন থেকে ৬ লঞ্চে এমপি শাওনের পদ্মাসেতুর উদ্দেশ্যে যাত্রা - ajkerparibartan.com
লালমোহন থেকে ৬ লঞ্চে এমপি শাওনের পদ্মাসেতুর উদ্দেশ্যে যাত্রা

3:50 pm , June 24, 2022

লালমোহন প্রতিবেদক ॥ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এর নেতৃত্বে ৬ লঞ্চে ১০ হাজার মানুষ রওয়ানা হয়েছে পদ্মা সেতু অভিমুখে। শুক্রবার বিকেল ৫ ঘটিকায় লঞ্চগুলো লালমোহন নাজিরপুর লঞ্চ ঘাট থেকে রওয়ানা হয়। এই লঞ্চ বহরেই সাধারণ মানুষের সাথে ছিলেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। ১ টি লঞ্চ তজুমদ্দিন ঘাট থেকে ছেরেছে।
জানা গেছে, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ভোলা জেলা থেকে ১৫ টি লঞ্চ ছাড়ে। এর মধ্যে এমপি শাওন তার নিজ আসন থেকে ৬ টি লঞ্চ দিয়েছেন ব্যক্তিগত অর্থায়নে। লালমোহন থেকে একযোগে ৫ টি লঞ্চ ও তজুমদ্দিন থেকে ১টি লঞ্চ ছাড়ে।
ভোলা-৩ আসন থেকেই ১০ হাজার মানুষ এসব লঞ্চ করে রওয়ানা হয়েছেন। সকল মানুষের খাওয়া দাওয়া ও পর্যাপ্ত পানির ব্যবস্থা করেছেন তিনি।
এমপি শাওন জানান, অনেক চ্যালেঞ্জ নিয়ে জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করায় অভিভাদন জানাতে ১০ হাজার মানুষ রওয়ানা হয়েছে। লঞ্চগুলে পদ্মার ইলিয়াস চৌধুরী ঘাটে অবস্থান করবে। সেখান থেকে পায়ে হেটে উদ্বোধনী অনুষ্ঠান স্থলে যাবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT