পিরোজপুরে স্মার্টফোন কিনে না দেওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা পিরোজপুরে স্মার্টফোন কিনে না দেওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা - ajkerparibartan.com
পিরোজপুরে স্মার্টফোন কিনে না দেওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

2:32 pm , July 3, 2021

পিরোজপুর প্রতিবেদক ॥ পিরোজপুরের ইন্দুরকানীতে স্মার্টফোন কিনে না দেওয়ায় এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার সকালে উপজেলার বালিপাড়া ইউনিয়নের ফকিরহাট এলাকার আবুল কালামের মেয়ে এবং সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী মার্জিয়া (১৫) নিজের রুমের সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করে । স্থানীয় ইউপি সদস্য আ. রশিদ চৌকিদার জানান, ওই এসএসসি পরীক্ষার্থী মা-বাবার কাছে কয়েকদিন আগে একটি ভাল মোবাইল ফোনসেট চেয়েছিল। মোবাইল সেট না দেয়ায় অভিমানে সিলিং ফ্যানের সাথে ঝুলে সে আত্মহত্যা করেছে বলে শোনা গেছে।
ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক মো. ফরিদ আহম্মেদ জানান, একটি স্মার্ট মোবাইল ফোনের জন্য ওই স্কুল ছাত্রী ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবী। তার লাশ উদ্ধার করা হয়েছে। একটি অপমৃত্যু মামলা করে লাশটি ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT