লালমোহন ও চরফ্যাশন থেকে চোরাই স্বর্ণালংকারসহ গ্রেপ্তার ৩ লালমোহন ও চরফ্যাশন থেকে চোরাই স্বর্ণালংকারসহ গ্রেপ্তার ৩ - ajkerparibartan.com
লালমোহন ও চরফ্যাশন থেকে চোরাই স্বর্ণালংকারসহ গ্রেপ্তার ৩

1:00 am , June 6, 2021

লালমোহন প্রতিবেদক ॥ চট্টগ্রামে আইনজীবির বাসা থেকে স্বর্ণ চুরির ঘটনায় লালমোহন ও চরফ্যাশন থেকে দুই জুয়েলারী মালিকসহ ৩ জনকে আটক করেছে ডিবি। শুক্রবার রাতে লালমোহন গজারিয়া থেকে চুরির সাথে জড়িত মাসুদ ও চোরাই স্বর্ণক্রয়কারী জুয়েলারী মালিক সুমন এবং শশীভূষণ থানার জুয়েলারী মালিক শওকত কে আটক করা হয়। তাদের শনিবার চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়েছে।
জানা গেছে, ২০২০ সালের ১৩ আগষ্ট চট্টগ্রামের কোতয়ালী থানা এলাকার এডভোকেট জাফরুল ইসলামের বাসা চুরি হয়। ওই বাসা থেকে স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল চুরি হয়। এ নিয়ে চট্টগ্রাম কোতয়ালী থানায় মামলা দায়ের হয়। মামলা নং-৫৩। ওই চুরির সাথে জড়িত চট্টগ্রামের শাজাহান ও লালমোহনের গজারিয়া এলাকার ৭নং ওয়ার্ডের মোস্তফার ছেলে মাসুদ। চুরি যাওয়া স্বর্ণালংকার ভাগ করে মাসুদ এলাকায় এনে জুুয়েলারী দোকানে বিক্রি করে।
চট্টগ্রাম কোতয়ালী থানার মামলার সূত্র ধরে ডিবির পুলিশ পরিদর্শক বিশ^জিৎ শাজাহানকে গ্রেফতার করে। তাকে নিয়ে শুক্রবার লালমোহন আসেন ডিবির পুলিশ পরিদর্শক বিশ^জিৎ। শাজাহানের দেওয়া তথ্য মতে শুক্রবার রাতে গজারিয়া থেকে মাসুদ ও চোরাই স্বর্ণক্রয়কারী জুয়েলারী মালিক সুমন এবং শশীভূষণ থানার জুয়েলারী মালিক শওকতকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া ৩টি কানের দুল ও ১টি আংটি উদ্ধার করা হয় বলে জানান ডিবির পুলিশ পরিদর্শক বিশ^জিৎ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT