ভান্ডারিয়ায় ৯৯৯ কল করে রক্ষা পেয়েছে কলেজ ছাত্রী ভান্ডারিয়ায় ৯৯৯ কল করে রক্ষা পেয়েছে কলেজ ছাত্রী - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় ৯৯৯ কল করে রক্ষা পেয়েছে কলেজ ছাত্রী

3:21 pm , October 27, 2020

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় ৯৯৯ ফোন করে ধর্ষন থেকে রক্ষা পেয়েছে কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার পৌর শহরের লক্ষ্মীপুরা মহল্লায় এ ঘটনা ঘটে। পুলিশ বখাটে ও কলেজ ছাত্রীর ধর্ম খালাকে আটক করেছে। তারা হলো-বখাটে লক্ষ্মিপুরা মহল্লার মফিজুর রহমান (ফিরোজ) মুন্সীর ছেলে সোহেল মুন্সী (২৬) ও ক্ষিণ শিয়ালকাঠীর লিয়াকত মার্কেট এলাকার মো. রফিকুল ইসলাম এর স্ত্রী ফিরোজা বেগম (৪৫)।
থানা সূত্রে জানা গেছে, ভা-ারিয়া পৌর শহরে লক্ষ্মিপুরা মহল্লার হাইস্কুল সড়কে রিপন বেপারীর ভাড়াটিয়া ফিরোজা বেগমের বাসায় ভা-ারিয়া সরকারি কলেজের একাদশ শ্রেণীর এক কলেজ ছাত্রীর জাতীয় পরিচয়পত্রসহ কিছু কাগজপত্র গচ্ছিত ছিলো। পিতৃমাতৃহীন দরিদ্র ওই কলেজ ছাত্রী ফিরোজা বেগমকে ধর্ম খালা হিসেবে সম্বোধন করতেন। সোমবার ওই ছাত্রী কাগজপত্র নিতে ধর্ম খালা ফিরোজা বেগমের বাসায় যায়। মঙ্গলবার ভোর পাঁচটার দিকে প্রতিবেশী বখাটে সোহেল মুন্সী ফিরোজা বেগমের ঘরে প্রবেশ করে কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে। এ সময় মেয়েটি কৌশলে ৯৯৯ নম্বরের সহায়তা চেয়ে কল দেন। ভা-ারিয়া থানা পুলিশ তাৎক্ষণিক ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে। এ সময় বখাটে সোহেল মুন্সীকে পুলিশ আটক করে। ধর্ষণের চেষ্টায় সহায়তা করার অপরাধে মেয়েটির ধর্ম খালা ফিরোজা বেগমকেও আটক করা হয়।
এ ঘটনায় ভূক্তভোগি মেয়েটি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে দুইজনকে আসামী করে ভা-ারিয়া থানায় মামলা দায়ের করেছেন।
ভা-ারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, ৯৯৯ কল পেয়ে পুলিশ তাৎক্ষণিক মেয়েটিকে উদ্ধার করে। অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে ভা-ারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT