নগরীর ভাড়া বাসা থেকে ঝুলন্ত লাশ উদ্ধারের প্রায় দুই মাস পর মামলা নগরীর ভাড়া বাসা থেকে ঝুলন্ত লাশ উদ্ধারের প্রায় দুই মাস পর মামলা - ajkerparibartan.com
নগরীর ভাড়া বাসা থেকে ঝুলন্ত লাশ উদ্ধারের প্রায় দুই মাস পর মামলা

4:27 pm , March 28, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর কলেজ এভিনিউ এলাকার ভাড়া বাসা থেকে এক সন্তানের জননী তরুনীর লাশ উদ্ধারের প্রায় দুই মাস গনধর্ষনে আত্মহত্যার অভিযোগ এনে নালিশী মামলা হয়েছে। বৃহস্পতিবার বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তরুনীর মা বাদী হয়ে মামলা করেছে। ট্রাইব্যুনালের বিচারক ইয়ারব হোসেন নালিশী অভিযোগ মামলা হিসেবে রুজু করে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য কোতয়ালী মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছে।
নালিশী অভিযোগে চারজনকে বিবাদী করা হয়েছে। তারা হলো-তরুনীর প্রেমিক নগরীর কাউনিয়া এলাকার বাসিন্দা জামাল সিকদারের ছেলে রিয়াজ সিকদার, একই এলাকার বাসিন্দা মানিক হাওলাদারের ছেলে রিয়াজ হাওলাদার, নগরীর সিএন্ডবি রোড তৈয়ব ম্যানসনের মো. আলালের ছেলে বাধন ও সাগরদী হামিদ খান সড়কের শুক্কুর ভুইয়ার ছেলে সাকিব ভুইয়া।
বাদী কলি বেগম নগরীর পলাশপুর এম হোসেন গলির বাসিন্দা।
নালিশীতে বাদী অভিযোগ করেছেন, এক সন্তানের জননী তার কন্যা পলাশপুর এলাকার একটি সমিতির মাঠকর্মী হিসেবে চাকুরি করতো। তার সাথে রিয়াজ সিকদারের পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভনে কন্যা নুসরাত জাহান টুম্পা ও তার ৬ বছর বয়সী সন্তানকে নিয়ে নগরীর কলেজ এভিনিউ এলাকার মাহামুদা নীড়ে বাসা নেয়। সেখানে স্বামী স্ত্রীর পরিচয়ে বসবাস করে। গত ১১ ফেব্রুয়ারী দুপুরে রিয়াজ সিকদার তার বন্ধু রিয়াজ হাওলাদার, বাধন ও সাকিবকে নিয়ে বাসায় আসে। তখন টুম্পার ৬ বছর বয়সী ছেলে আলিফকে পাশের বাসায় রেখে যায়।
বাদী আরো উল্লেখ করেছে, সেখানে টুম্পা বিয়ে নিয়ে রিয়াজকে চাপ দেয়। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। পরে রিয়াজসহ তার বন্ধুরা কন্যাকে গনধর্ষন করে। এতে রাগে-দু:খে কন্যা টুম্পা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT