এবার বাদীর ভাগিনাকে হত্যার হুমকি আসামী মাসুমের এবার বাদীর ভাগিনাকে হত্যার হুমকি আসামী মাসুমের - ajkerparibartan.com
এবার বাদীর ভাগিনাকে হত্যার হুমকি আসামী মাসুমের

4:00 pm , March 12, 2024

দলিল লেখক রিয়াজ হত্যা
নিজস্ব প্রতিবেদক ॥ ভয় ও আতংক নিয়ে দিন কাটাচ্ছে নিজ গৃহে হত্যকান্ডের শিকার দলিল লেখক রিয়াজ হত্যা মামলার বাদী মোঃ মনিরুল ইসলাম রিপন ও তার পরিবারের লোকজন। প্রধান আসামী মাসুম কর্তৃক একের পর এক হুমকি ও বিভিন্নভাবে হয়রানির শিকার হচ্ছে নিহত রিয়াজের মা-ভাই ও তার পরিবার। অজানা আতংকে দিন কাটছে তাদের। সম্প্রতি বাদী মনিরুল ইসলাম রিপনের ভাগ্নে আসিফ কে মারধর ও প্রাননাশের হুমকি দিয়েছে প্রধান আসামী মাসুম ও তার চাচাত ভাই বশিরসহ বেশ কয়েকজন। শুধু আসিফ কে হুমকি দিয়েই ক্ষ্যান্ত থাকেনি মাসুম। এসময় তার বিরুদ্ধে বিগত সময়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের নাম ধরে অকথ্য ভাষায় গালমন্দ করে। দীর্ঘ দিন ধরে আসামী জামিনে থাকায় এ ধরনের কর্মকান্ড করার সুযোগ পাচ্ছে বলে অভিযোগ বাদী পক্ষের।
আসিফ বলেন, সম্প্রতি তিনি তার স্ত্রী কে নিয়ে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে মোটসাইকেলযোগে বের হন। পথিমধ্যে পশ্চিম রাজারচর এলাকায় বসে আসামী মাসুম তার গাড়ির গতিরোধ করে। গাড়ি থামানোর পরপরই বিভিন্ন প্রসঙ্গ তুলে আসিফ কে মারধর ও হত্যার হুমকি দেয়। বলে ‘তোর মামারে তো খাইছি তোরেও খামু। বেশি বাড়াবাড়ি করিস না।
প্রসঙ্গত ২০১৯ সালের ১৮ই এপ্রিল দিবাগত রাতে পলাশপুরের নিজ বসতঘরে ঘুমন্ত অবস্থায় দলিল লেখক রিয়াজ খুন হয়। এ ঘটনায় রিয়াজের বড় ভাই বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্তভার  ডিবি, সিআইডি ঘুরে এখন পিবিআই এর কাছে রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT