দৌলতখানে ইভটিজিং কে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ দৌলতখানে ইভটিজিং কে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ - ajkerparibartan.com
দৌলতখানে ইভটিজিং কে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

3:48 pm , March 12, 2024

এম এ তাহের, দৌলতখান প্রতিবেদক ॥ ভোলার দৌলতখান উপজেলায় ইভটিজিং কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে।  এ ঘটনায় প্রধান আসামি কবিরসহ ৪ জনকে আটক করেছে পুলিশ
সোমবার সন্ধ্যায় চরখলিফা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দিদারুল্লা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত
আসিফ হোসেন (২০) চরখলিফা ইউনিয়নের দুলাল মালের ছেলে।
স্থানীয়রা জানান, চরখলিফা ইউনিয়নের দলিল উদ্দিন খায়ের হাটের পশ্চিম পাশের কদমতলা নামক স্থানে  নুরু মিয়ার দোকানের পার্শ্ববর্তী এলাকার ছালেম মিয়ার মেয়ে এসএসসি পরীক্ষার্থী বিকেলে ঝালমুড়ি খেতে দোকানে যায়। এসময়ে নিহত আসিফের ভাই আমজাদ ওই শিক্ষার্থীকে ইভটিজিং করে এমন অভিযোগে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে । কিছুক্ষণ পর সন্ধ্যা আনুমানিক সাতটার দিকে ছাত্রীর ভাই কবির, আহাদ, শামীম ও তাদের ৮/১০ জন সহযোগী  নিয়ে আসিফ, রাসেল ও আমজাদের ওপর অতর্কিত হামলা চালায় এবং তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসিফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভোলা সদর হাসপাতালে রেফার করেন। ভোলা সদর  হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দৌলতখান থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত)  মোঃ এরশাদুল হক ভূঁইয়া জানান, ঘটনার পরপরই অভিযান চালিয়ে প্রধান আসামি কবির (২২), তার বাবা ছালেম (৫৫) মা ফিরোজা( ৫০) এবং সাকিব নামের একজনকে আটক করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT