চলন্ত বাস থেকে প্রবাসী যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় মামলা চলন্ত বাস থেকে প্রবাসী যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় মামলা - ajkerparibartan.com
চলন্ত বাস থেকে প্রবাসী যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় মামলা

4:05 pm , March 2, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ ভাড়া নিয়ে বাগ্বিতন্ডার জেরধরে চলন্ত বাস থেকে যাত্রী সৌদি প্রবাসীকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মুমূর্ষ অবস্থায় ওই যাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার কটকস্থল এলাকায়। আহত সৌদি প্রবাসী যাত্রী মোঃ কালু সরদার (৪৬) গৌরনদীর নলচিড়া ইউনিয়নের পিঙ্গলাকাঠী গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে। এঘটনায় শনিবার সকালে আহতের শ্যালক সাইদুল ইসলাম বাদী হয়ে বাসের চালক, সুপারভাইজার ও হেলপারের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন।
আহত যাত্রীর স্ত্রী নাজনীন বেগম বলেন, তার স্বামী সম্প্রতি সৌদি আরব থেকে ছুটিতে দেশে এসেছেন। তিনিসহ চাচাতো ভাই সাইদুল ও কবির গত বৃহস্পতিবার বিকেলে বরিশাল বাস টার্মিনাল থেকে গৌরনদীর উদ্দেশ্যে বেপারী পরিবহনের একটি বাসে উঠে। পরবর্তীতে বাস থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এতে সে গুরুত্বর আহত হলে প্রথমে তাকে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। পরবর্তীতে ওইদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মামলার বাদী আহতের শ্যালক সাইদুল ইসলাম বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ভাড়া নিয়ে বাসের মধ্যে বসে তাদের সাথে সুপারভাইজার, হেলপার এবং চালকের বাগ্বিতন্ডা এবং হাতাহাতি হয়। একপর্যায়ে তাদের গৌরনদীতে না নামিয়ে কটকস্থল এলাকায় বসে কালু সরদারকে হেলপার চলন্ত পরিবহন থেকে ধাক্কা মেরে ফেলে দেন। পরে তাদের ভুরঘাটা এলাকায় নামিয়ে দেয়া হয়। গৌরনদী হাইওয়ে থানার এসআই মোঃ কামরুজ্জামান জানান, নগরীর কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। আহত যাত্রীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছে তার স্বজনরা। এ ঘটনায় অজ্ঞাতনামা চালক, সুপারভাইজার ও হেলপারের থানায় মামলা দায়ের করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT