বাবুগঞ্জে কাকডাকা ভোরে স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের গণসংযোগ বাবুগঞ্জে কাকডাকা ভোরে স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের গণসংযোগ - ajkerparibartan.com
বাবুগঞ্জে কাকডাকা ভোরে স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমানের গণসংযোগ

3:45 pm , December 25, 2023

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বরিশাল -৩ (বাবুগঞ্জ-মুলাদী) সংসদীয় আসনে গণসংযোগ করেছেন স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ আতিকুর রহমান। কাকডাকা ভোর আর তীব্র শীত উপেক্ষা করে দিনরাত সমানতালে চলছে গণসংযোগ, পথসভা ও জনসভা।
২৫ ডিসেম্বর সোমবার সকালে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের পশ্চিম ভূতেরদিয়া খেয়াঘাট, এমপির হাট বাজার, নীমতলা, ক্লাবগঞ্জ সহ বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন। গণসংযোগ কালে আতিকুর রহমান এসব এলাকার ব্যবসায়ী ও এলাকাবাসীর কাছে বরিশাল -৩ বাবুগঞ্জ মুলাদী সংসদীয় আসনের জনপদের উন্নয়নের স্বার্থে ট্রাক প্রতীকে ভোট ও দোয়া চান এবং নির্বাচিত হলে বিভিন্ন প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
বরিশাল -৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ আতিকুর রহমান গণসংযোগ কালে বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের গণতন্ত্র ও স্বাধীনতা রক্ষার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখা ও দেশের শান্তি এবং সমৃদ্ধি ধারাবাহিকতা বজায় রাখার নির্বাচন। আতিকুর রহমান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আগামী ৭ জানুয়ারি বাবুগঞ্জ মুলাদীর অবহেলিত জনপদের উন্নয়নের স্বার্থে ভোটকেন্দ্রে গিয়ে ট্র্যাক প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান। এসময় গণসংযোগ কালে তার সাথে উপস্থিত ছিলেন কেদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আতাউর রহমান শরিফ, কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, সমাজসেবক মোশাররফ হোসেন খান, ইউপি সদস্য মোঃ মুসা আলী, সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুল আলীম, মোঃ জানে আলম, মোঃ লাভলু হাওলাদার, মোঃ জাকির হোসেন, ছাত্রলীগের নেতা মোঃ নয়ন সহ বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT