বরিশাল আওয়ামী লীগের অভিভাবক শেখ হাসিনা, ঠিক করে দিলেন খোকন বরিশাল আওয়ামী লীগের অভিভাবক শেখ হাসিনা, ঠিক করে দিলেন খোকন - ajkerparibartan.com
বরিশাল আওয়ামী লীগের অভিভাবক শেখ হাসিনা, ঠিক করে দিলেন খোকন

3:54 pm , May 30, 2023

বিশেষ প্রতিবেদক ॥ বরিশাল আওয়ামী লীগের অভিভাবক কে? ভরা মজলিশে এ প্রশ্ন তুলে বরিশালের অভিভাবক ঠিক করে দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।
৩০ মে মঙ্গলবার বরিশালের শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ আয়োজিত মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত হয়ে সকলের প্রতি প্রশ্ন তুলে ধরেন তিনি। এসময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত বলেন, চল্লিশ দিন পার হয়ে গেছে আমি মনোনীত প্রার্থী হয়েছি। তারপরও বরিশাল আওয়ামী লীগের অনেকেরই সহযোগিতা পাইনি। আমাকে বলুন, আমাদের অভিভাবক কে। উত্তরে ধ্বনিত হয় শেখ হাসিনা?
খোকন সেরনিয়াবাত বলেন, তাহলে তার নির্দেশ উপেক্ষা করা হবে আত্মঘাতী। শেখ হাসিনা যে দায়িত্ব দিয়েছে, সে দায়িত্ব ও আদেশ আমি অক্ষরে অক্ষরে পালন করবো।
তিনি বলেন, আমি মানুষের জন্য কাজ করতে এসেছি। কাজ করবো। আমি নির্বাচিত হলে বরিশাল সিটি করপোরেশন উম্মুক্ত সিটি করপোরেশন হবে ইনশাআল্লাহ।
১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করার লক্ষ্যে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম। সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT