নির্বাচনী আলোচনায় বাঁধা ও মুক্তিযোদ্ধার সন্তানকে গুমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন নির্বাচনী আলোচনায় বাঁধা ও মুক্তিযোদ্ধার সন্তানকে গুমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
নির্বাচনী আলোচনায় বাঁধা ও মুক্তিযোদ্ধার সন্তানকে গুমের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

3:40 pm , May 6, 2023

প্রেস বিজ্ঞপ্তি ॥ আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনী আলোচনায় বাঁধা,  নৌকা মার্কাসহ মুক্তিযোদ্ধাদের অশ্লীল ভাষায় গালাগালি ও  মুক্তিযোদ্ধার সন্তান দুলাল হোসেন তালুকদারকে গুমসহ প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে  মুক্তিযোদ্ধার সন্তানসহ কয়েকজন এলাকাবাসী। ৬ মে দুপুর সাড়ে ১০ টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) বীর মুক্তিযোদ্ধা শহীদ জননী সাহান আরা বেগম স্মৃতি মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন রুবেল তালুকদার। তার সাথে ছিলেন বীর মুক্তিযোদ্ধা শামসুল হক তালুকদারের ছেলে দুলাল হোসেন তালুকদার, মৃত মুক্তিযোদ্ধার  ভাই মুনসুর তালুকদার, নগরীর ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা ও স্থানীয় মানিক বেপারীসহ ৪/৫ জন।
লিখিত বক্তব্যে ভুক্তভোগী বলেন, ৫ মে রাত সোয়া নয়টায় তিনি নগরীর ৩০ নং ওয়ার্ডে একটি মুক্তিযোদ্ধা মিলনায়তন ক্লাবে বসে শতাধিক এলাকাবাসী ও মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে আলোচনা করতে ছিলেন। আলোচনার মূল বিষয় ছিলো বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আবুল খায়েরকে কিভাবে আমরা বিজয়ী করবো।  হঠাৎ ১৫ থেকে ২০ টি মোটরসাইকেল আমাদের মুক্তিযোদ্ধা অফিসের সামনে এসে দাঁড়ায়। তারা দুলাল হোসেন তালুকদারের দাঁড়ি এবং ঘাড়ে ধাক্কা মারে এবং  গুম ও প্রাণ নাশের হুমকি দেয়।
সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নে নগরীর ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা বলেন, তিনি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন। যাতে মারামারি না হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT