বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের প্রীতি সম্মিলন ও বার্ষিক বনভোজন বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের প্রীতি সম্মিলন ও বার্ষিক বনভোজন - ajkerparibartan.com
বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের প্রীতি সম্মিলন ও বার্ষিক বনভোজন

3:05 pm , December 26, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ কর্মব্যস্ত নগর জীবনকে কিছুটা আনন্দময় করে তুলতে প্রীতি সম্মিলন ও বার্ষিক বনভোজন এর আয়োজন করেছে ঢাকাস্থ বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশন। গত ২৩শে ডিসেম্বর শুক্রবার গাজীপুর পুবাইলের আপন ভুবন পিকনিক ও শ্যুটিং স্পটের নয়নাভিরাম প্রাকৃতিক পরিবেশে পৌষের হিম সকালে এসোসিয়েশনের সদস্যদের মধ্যকার পরিচিতি, যোগাযোগ ও পারস্পরিক বন্ধনকে আরো সক্রিয় করার মাধ্যমে এসোসিয়েশনকে সুদৃঢ় করণসহ বৃহত্তর বরিশালসহ সমগ্র দেশের উন্নয়নে সময়োপযোগী ভাবনার ক্ষেত্র তৈরী করতে সারা দেশে ছড়িয়ে থাকা বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের কর্মকর্তাদের নিয়ে প্রতিবছরেরমত এবারও আয়োজন করা হলো এই অনুষ্ঠানের।
দিনব্যাপী উৎসবমুখর এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের পিরোজপুর জেলার কৃতি সন্তান সম্প্রতি পদোন্নতি পাওয়া প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া। এছাড়া আরও যারা উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছেন তাদের মধ্যে রয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত পিএসিসির সাবেক সদস্য লেখক ও ইতিহাসবিদ সিরাজ উদ্দীন আহমেদ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মাহবুব হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. মেসবাহ উদ্দিন, দুর্নীতি দমন কমিশন সচিব মো: মাহবুব হোসেন, সরকারি কর্ম কমিশন সচিব মো. আব্দুল হামিদ জমাদ্দার, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা ও সোনালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আফজাল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেড কোয়াটার্স) শাহনাজ পারভীন বিপিএম-পিপিএম সহ সরকারের সাবেক সচিব ও উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতির মধ্য দিয়ে অনুষ্ঠানটি প্রাণবন্ত ও নন্দিত হয়েছে।
এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপীল ট্রাইব্যুনালের সদস্য (টেকনিক্যাল) এবং পরিচালক,পরিচালনা পর্ষদ, সোনালী ব্যাংক লিমিটেডের ড. মো. মতিউর রহমান শুভেচ্ছা বক্তব্যে বলেন, করোনার প্রাদুর্ভাব কমে যাওয়ায়  দীর্ঘ বিরতির পর এ আয়োজন সম্ভব হয়েছে। সদস্যদের পরিবার-পরিজন নিয়ে অতীতের মত ভবিষ্যতেও এসোসিয়েশন এ ধরণের আয়োজন অব্যাহত রাখবে।
এসোসিয়েশনের সভাপতি বিডার নির্বাহী চেয়ারম্যান (সিনিয়র সচিব) লোকমান হোসেন মিয়া তার সমাপনী বক্তব্যে প্রীতি সম্মিলন ও বার্ষিক বনভোজনকে সফল করার ক্ষেত্রে নিরলসভাবে কাজ করা সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে কর্মক্ষেত্রে যার যার অবস্থান থেকে সঠিকভাবে সরকার অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে বরিশাল বিভাগসহ সমগ্র দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT